Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Published By: Khabar India Online | Published On:

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন। 

Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

আরও পড়ুন -  Anveshi Jain: অভিনেত্রী আনভেশি জৈনের আসল পরিচয় কি?

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশাঃ

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

আরও পড়ুন -  যে খাবারগুলি শীতে হাড় ( bones ) মজবুত করে

বর্তমানে দেশে বিদেশে ওয়েব সিরিজগুলো হচ্ছে যৌনতার স্পর্শ ভরপুর। প্রায় রোজ কিছু ওয়েব সিরিজ রিলিজ করছে, সেইগুলি সব বোল্ড চরিত্রে অভিনেতা এবং অভিনেত্রীদের অভিনয় দেখতে পাবেন। ভারতের অনেক অভিনেত্রী এখন এই রকমের ছবিতে অভিনয় করে দারুন জনপ্রিয়তা পাচ্ছেন।

সম্প্রতি ভারতে রিলিজ করেছে আবার একটি নতুন ওয়েব সিরিজ। এখানে শশুর-বৌমার অবৈধ সম্পর্ক নিয়ে গল্প। নিজের শশুর মশাইয়ের সঙ্গে এই সম্পর্কে জড়িয়ে এই কাহানি তৈরি হয়েছে। ভাবা যায় এই রকম সম্পর্ক নিয়ে।

এই রকম গল্পের উপরে ভিত্তি করে তৈরি হয়েছে নতুন ওয়েব সিরিজটি।

নতুন ওয়েব সিরিজের নাম দেওয়া হয়েছে নাজায়েজ। এই ওয়েব সিরিজে, দেখা গেছে, স্বামী-স্ত্রীর বিয়ে হওয়ার পর স্বামী যখন কাজের জন্য বাইরে চলে গেছেন,তখন স্ত্রী তার পুরনো বন্ধুকে বাড়িতে নিয়ে আসেন। এই বিষয়টা, একদিন শ্বশুর মশাইয়ের নজরে পরে। তিনি তখন এই রকম সম্পর্ক রাখার কারণ জানতে চান তার বৌমার কাছে।

আরও পড়ুন -  Short Film: একাধিক বেডসিন কয়েক মিনিটের শর্টফিল্মে, দরজা বন্ধ করে দেখবেন

তিনি জানতে পারেন, বিয়ের আগে বৌমার একটি সম্পর্ক ছিল। এখনও সেই সম্পর্কটা চলছে সমান ভাবে।

এখন শ্বশুর মশাই এই বিষয়টা তার ছেলেকে না বলে, বৌমাকে বলেন, তাকে এরকমই সম্পর্ক করতে হবে। বৌমা বিষয়টায় রাজি হয়ে গেলেন। তাদের সম্পর্ক এই ভাবে চলতে থাকে। এই রকমের ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়াতে আগে খুব একটা না প্রচলিত থাকলেও, এই সময়ে কিন্তু এই রকম ওয়েব সিরিজের জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। এটি প্রাইম শট প্লাটফর্মে এই ওয়েব সিরিজ দেখা যাচ্ছে। ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী আলেন্দ্র বিল ও অভিনেত্রী সিমরান খান। এবার দেখুন ওয়েব সিরিজের ট্রেলারটি।