27 C
Kolkata
Wednesday, July 3, 2024

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Must Read

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে। 

মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার বয়স কেও বলতে পারে না। তার শরীরের মাখোমাখো ত্বকের সাথে সুন্দর চুল দিয়ে কখনো শাড়ি পরে, কখনো তিনি জলের মধ্যে রঙিন বিকিনিতে মন কেড়ে নেয় নেটিজেনদের। জলের ভেতর সিক্ত শরীরে তাকে মৎস্যকন্যার মতন লাগে।

ফর্সা ত্বকের ওপরে রংবেরঙের বিকিনিতে সেজে উঠেন। বিভিন্ন পোজে ছবি দিয়েছেন ইনস্টাগ্রাম এর মাধ্যমে। তার শরীরের প্রত্যেকটি ভাঁজ স্পষ্ট রয়েছে। অনুরাগীরা সেই অসাধারণ সৌন্দর্য দেখে দারুন উপভোগ করছেন।

আরও পড়ুন -  Srabanti-Roshan: ডিভোর্স মামলা করলেন শ্রাবন্তী ! রোশনের থেকে মুক্তি পেতে

১৯৯৭ সালে সমরেশ মজুমদার রচিত ‘সাতকাহন’ অবলম্বনে দেবীদাস ভট্টাচার্যের চলচ্চিত্রে নায়িকা হিসেবে প্রথম অভিনয় জগতে আসেন এই মনামী ঘোষ। টেলিভিশনের ছোট পর্দা থেকে বড় পর্দা সর্বত্রই তার নিজের যোগ্যতা প্রমাণ করেছেন। যেমন শ্যাওলা, সাতকাহন, এক আকাশের নিচে পুন্যি পুকুর এবং ইরাবতীর চুপকথা এই সকল ধারাবাহিকে দারুন অভিনয় করেছিলেন মনামী ঘোষ।

আরও পড়ুন -  অপেক্ষার অবসান! আসছে "I-Phone13" জেনেনিন বিশেষ ফিচার গুলি সম্পর্কে

আবার মাটি, এক মুঠো ছবি, বেলাশেষে, ওগো বধূ সুন্দরী, ভূতের ভবিষ্যৎ, কালোচিতা এবং বেলাশুরু অসাধারণ অভিনয় করেছিলেন মনামী ঘোষ।

শুধু অভিনয় নয়, আবার পাশাপাশি অভিনেত্রীকে প্রায়শই দেখতে পাওয়া যায় তার নিজস্ব instagram পেজে। তিনি কখনো শাড়ি পড়ে, কখনো বিকিনিতে, কখনো অল্প স্বল্প পোশাকে অভিনেত্রী ছবি দিয়ে থাকেন। পোশাক নিয়ে এই ট্রোল অথবা ঠাট্টাকে খুব একটা পাত্তা দিতে রাজি নন মনামী ঘোষ।

তিনি সেই পোশাককে আত্মবিশ্বাসের সাথে ক্যারি করেন। সম্প্রতি মনামীকে দেখা গেছে অসাধারণ একটি লুকে। পরনে রয়েছে হাল্কা বেগুনি রঙের অসাধারণ পোশাক। অসাধারণ ব্রালেটের এই লুক দেখতে ভারী সুন্দর লেগেছে।

আরও পড়ুন -  VIDEO: রচনা তিওয়ারি নাচলেন লাল স্যুটে মঞ্চে এমন কায়দায়, তারপর..., ভিডিও দেখুন

সাথে রয়েছে বানান সেই লেহেঙ্গা, তার ওপরে অসাধারণ এমব্রয়ডারি কাজ। এই সব দেখে তার ভক্তরা অবাক হয়েছেন। শুধুমাত্র পোশাক নয়, তার অলংকার এবং সাজগোজ যদি এই ছবিটি দেখতে চান দেখে ফেলুন। হাতছাড়া করবেন না।

ট্যাগঃ
মোনামি ঘোষ, টলিউড, টলিউড অভিনেত্রী, ভাইরাল ছবি

Latest News

Local Train: জেনে নিন হাওড়া ডিভিশনে ট্রেনের নতুন সময়সূচি, ৮ দিনের বিরাট বদল

Local Train: জেনে নিন হাওড়া ডিভিশনে ট্রেনের নতুন সময়সূচি, ৮ দিনের বিরাট বদল। আবার দুর্ভোগে পড়তে চলেছে সাধারণ রেলযাত্রীরা। পূর্ব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img