উল্লুর নতুন ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে রয়েছে, দেখতে গেলে সব কিছু বন্ধ করুন এরপর দেখুন

Published By: Khabar India Online | Published On:

উল্লুর নতুন ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে রয়েছে, দেখতে গেলে সব কিছু বন্ধ করুন এরপর দেখুন। 

Web Serise টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ? 

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

আরও পড়ুন -  পাইপগান ও এক রাউন্ড কার্তুজ সহ এক যুবককে গ্রেপ্তার, ইংরেজবাজার থানার পুলিশ

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশাঃ

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

এখন খুব রমরমিয়ে চলছে ওয়েব সিরিজ। আবার সেইগুলি মন দিয়ে দেখছেন মানুষ। চারিদিকে ছড়িয়ে পড়েছে। মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজগুলি দেখছেন। বর্তমান প্রজন্মের হাতে এখন সময় খুব কম। এতটাই ব্যস্ত থাকতে হয়, টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখার সময় নেই।

আরও পড়ুন -  High Blood Pressure: উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কিছু খাবার আছে, আসুন জেনে নিই

সেই জন্য তারা মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো চটপট দেখে নিচ্ছে।

এই ওয়েব সিরিজের মাধ্যমে বহু নতুন নতুন অভিনেতা এবং অভিনেত্রীরা কাজ করার সুযোগ পেয়েছেন। বিশেষ করে এই রকমের সিরিজগুলোতে। এখানে যারা অভিনয় করেন, তারা অন্যান্য সিনেমায় সেই ভাবে দেখা যায় না। এখানে খুব সাহসী অভিনয় করতে হয়। এই রকমের ওয়েব সিরিজের প্রতি দৃশ্যে ছড়িয়ে থাকে সাহসী রোমান্টিক দৃশ্য। এইগুলি দেখতে গেলে আপনাকে প্রাইভেসি খুঁজে দেখতে হবে।

উল্লু তে এবার দেখা গেছে নতুন ট্রেলার। নাম দিয়েছে খালিস পার্ট থ্রি। এখানে প্রিয়া গামরে, আলিয়া নাজ ও ভানু সুয়রাম 2023 সালের উল্লু ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। প্রিয়া গামরে হচ্ছেন একজন বিখ্যাত উল্লু অভিনেত্রী। তিনি আগে বহু উল্লু ওয়েব সিরিজে অভিনয় করে ফেলেছেন সাহসের সাথে।

আরও পড়ুন -  ওয়েব সিরিজ দুনিয়াতে, প্রিয়া গামরের এই দৃশ্য দেখলে বুক ধড়ফড় করবে, ঘুমানোর আগে দেখবেন, VIDEO

2023 উল্লু ওয়েব সিরিজের প্লট হচ্ছে, এক শাশুড়ি ও বউকে নিয়ে গল্প তৈরি হয়েছে। দেখা গেছে, বাড়ির এক বউ কে পাড়ার একটি ছেলের খুব ভালো লেগেছে। যখন এই কথা শাশুড়ি জেনে যান, তিনি খুব অশান্তি করেন।

পরে ছেলের বউ ওই যুবক কে জানায়, আমার শাশুড়ির শারীরিক চাহিদা রয়েছে। সেই চাহিদা কি ছেলেটি মেটাবে? ছেলেটি রাজি হয়ে যায়।

এবার শাশুড়ির সঙ্গে মাখো মাখো রোমান্সে মাতামাতি শুরু করেন। তারপর কেও কি জানতে পারবে এই সব কাণ্ড? তাহলে আপনাকে অপেক্ষায় থাকতে হবে। এই সিরিজে উত্তেজনা বেশি হবে বলে বহুজন মনে করছেন। কেননা প্রিয়া গামরে ও আলিয়া নাজ এই সিরিজে খুব সাহসী দৃশ্যে দেখা দিতে পারে। সাথে রয়েছেন ভানু সূর্যম শোটিরও গুরুত্বপূর্ণ ভূমিকা।

ট্যাগঃ
প্রেম সম্পর্কিত প্রেমের ভিডিও, প্রিয়া গামরে