দারুন অফার রয়েছে, OPPO Reno 11 Pro 5G ফোনের দাম কমের দিকে এসেছে

Published By: Khabar India Online | Published On:

দারুন অফার রয়েছে, OPPO Reno 11 Pro 5G ফোনের দাম কমের দিকে এসেছে। 

গত জানুয়ারি মাসে ভারতীয় বাজারে OPPO Reno 11 সিরিজ এসেছে। OPPO Reno 11 ও OPPO Reno 11 Pro 5G স্মার্টফোন লঞ্চ হয়েছে। ২০০০ টাকা কমে এই ফোনটি। চিন্তা করা যায় একটা স্মার্ট ফোন। এবার এই ফোনের নতুন দাম কি? বিস্তারিত জানুন।

Oppo Reno 11 Pro 5G ফোনটি ২০০০ টাকা কমিয়ে এখন প্রায় ৩৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। ব্র্যান্ডের পক্ষ থেকে 10 শতাংশ ক্যাশব্যাকের সাথে ৬ মাস no cost EMI এর সুবিধা রয়েছে। ফ্লিপকার্টে এসবিআই ক্রেডিট কার্ডের সাহায্যে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন।

আরও পড়ুন -  Bullet Train in India: তারিখ জানিয়েছেন রেলমন্ত্রী, ভারতের প্রথম বুলেট ট্রেন চলবে

ফোনটি 39,999 টাকা দামে লঞ্চ করা হয়েছিল। এবার ডিসকাউন্ট দেওয়ার পরে ফোনটি সাধারণের নাগালের মধ্যে এলো। ফোনটির রং পার্ল হোয়াইট ও রক গ্রে কালার অপশনে পেশ করেছিলো।

ফোনটি সম্পর্কে আরও জানুন-

*ডিসপ্লে: ফোনে 2412 x 1080 পিক্সেল রেজোলিউশন সাপোর্টেড 6.7 ইঞ্চির ফুল এইচডি+ পাঞ্চ হোল ডিসপ্লে রয়েছে। স্ক্রিন কার্ভ এমোলেড প্যানেল দিয়ে বানানো। এখানে 120 হার্টস রিফ্রেশরেট। 240 হার্টস টাচ স্যাম্পেলিং রেট। 950 নিটস ব্রাইটনেস ও ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

* প্রসেসর: এই ফোনটিতে 4 ন্যানোমিটার ফেব্রিকেশনে তৈরি। 3.1 গিগাহার্টস ক্লক স্পীডযুক্ত MediaTek Dimensity 8200 চিপসেট যোগ হয়েছে। গ্রাফিক্সের জন্য মালী-জি610 জিপিইউ দেওয়া আছে।

* স্টোরেজ: ফোনটি 12GB RAM সহ লঞ্চ হয়েছে। এই ফোনে 12GB RAM expansion টেকনোলজি ব্যাবহার করেছে। ফিজিক্যাল ও ভার্চুয়াল RAM মিলিয়ে মোট 24GB RAM। ফোনে UFS 3.1 256GB Storage রয়েছে।

 

আরও পড়ুন -  ঋষি সুনাক নিষিদ্ধ করছেন সিগারেট যুক্তরাজ্যে

* রেয়ার ক্যামেরা: এতে ফটো তোলার জন্য OPPO Reno 11 Pro ফোনের ব্যাক প্যানেলে f/1.8 অ্যাপার্চারযুক্ত 50MP ওয়াইড অ্যাঙ্গেল লেন্স রয়েছে। f/2.0 অ্যাপার্চারের ক্ষমতাসম্পন্ন 32MP টেলিফটো লেন্স এর সাথে f/2.2 অ্যাপার্চারযুক্ত 8MP আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স রয়েছে। ফোনের HyperTone imaging engine শার্প ও কালারফুল ফটোগ্রাফি করতে দারুন সক্ষম।

 

আরও পড়ুন -  Jio Freedom Offer: স্বাধীনতা দিবসের জন্য রিলায়েন্স জিও গ্রাহকদের জন্য এক অনন্য উপহার নিয়ে এসেছে

* ফ্রন্ট ক্যামেরা: এই ফোনে সেলফি তোলার জন্য f/2.4 অ্যাপার্চারের ক্ষমতাসম্পন্ন 32MP ফ্রন্ট ক্যামেরা আছে। এখানে Sony IMX709 সেন্সর ব্যাবহার করেছে। এটি ওপেন লুপ ফোকাস মোটর এবং অটো ফোকাস সাপোর্ট করবে। আবার 30FPS 4K ভিডিও রেকর্ডিং করা যাবে।

 

* ব্যাটারি: এই OPPO Reno 11 Pro ফোনে 4,600mAh ব্যাটারি। ফোনটি খুব তাড়াতাড়ি চার্জ করার জন্য রয়েছে 80W SUPERVOOC চার্জিং দিয়েছে। কোম্পানির বক্তব্য অনুযায়ী, এই ফোন মাত্র 5 মিনিটের মধ্যে 24 % চার্জ হয়ে যাবে। 28 মিনিটে 0 থেকে ফুল চার্জ শুরু।