31 C
Kolkata
Sunday, May 19, 2024

Video: খেসারির সঙ্গে উত্তপ্ত রোম্যান্সে মাতলেন কাজল, একা একা দেখুন

Must Read

Video: খেসারির সঙ্গে উত্তপ্ত রোম্যান্সে মাতলেন কাজল, একা একা দেখুন। 

ভোজপুরী সিনেমা: এক ঝলক।

ভোজপুরী সিনেমা হল ভারতের বিহার ও পূর্বাঞ্চলের জনপ্রিয় একটি চলচ্চিত্র শিল্প।

বিষয়বস্তু:

গ্রামীণ জীবনের চিত্রায়ণ
পারিবারিক মূল্যবোধ
রোম্যান্স
অ্যাকশন
কমেডি
লোককাহিনী ও লোকগীতি।

জনপ্রিয়তা:

বিহার, পূর্বাঞ্চল, মরিশাস, ফিজি, সুরিনাম, গায়ানা
নিম্নবিত্ত ও শ্রমিক শ্রেণীর মধ্যে
গ্রামীণ জনগোষ্ঠীর কাছে।

ভবিষ্যৎ:

বাজেট বৃদ্ধি
প্রযুক্তির ব্যবহার
আন্তর্জাতিক বাজারে প্রবেশ।

ভোজপুরী সিনেমা:

বিভিন্ন সংস্কৃতির মিশেল
ভারতীয় চলচ্চিত্রের এক গুরুত্বপূর্ণ অংশ
বিনোদন ও সাংস্কৃতিক পরিচয়।

ভোজপুরী অভিনেতা খেসারি লাল অন্যতম বিনোদন দুনিয়ায়। শুধুমাত্র তিনি ভোজপুরী দর্শকরাই তার ভক্ত তা কিন্তু নয়। এর কারণ ইউটিউবে আসলে তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন প্রান্তে। শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তরপ্রদেশ বা ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে আছে তার ভক্তরা।

আরও পড়ুন -  শুরু হয়ে গেলো কেনাকাটা, শোভনের সাথে বিয়ের জন্য দামী নেকলেস কিনছেন সোহিনী!

ভোজপুরী সিনেমার দুনিয়ায় সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা বা ভিডিও ইউটিউবে আসলে সেইটা লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় মুহূর্তের মধ্যে।

শুধুমাত্র তার নতুন গান এর ভিডিও না, বহু পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়। যদি তিনি ভোজপুরী সিনেমার দুনিয়ায় থাকেন যে কোন গান সুপার-ডুপার হিট হবেই।এই রকম তারকা ভোজপুরী সিনেমার দুনিয়ায় খুব একটা দেখা যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট।

আরও পড়ুন -  Short Film: পাশের বাড়ির কাকিমার সাথে ঘনিষ্ঠতা হবু স্ত্রীকে ছেড়ে, গোপনে দেখুন শর্ট ফিল্মটি

আবার অপরদিকে কাজল রাঘবানি একজন অসাধারণ ভোজপুরী সিনেমার অভিনেত্রী। তিনি রেহাই ও সবচেয়ে বড়া মুজরিম এর মতো বহু ভোজপুরী সিনেমাতে দুর্দান্ত কাজ দেখিয়েছেন।

যেমন পাটনা সে পাকিস্তান, ভোজপুরিয়া রাজা, মুকদ্দর, মেহেন্দী লাগাকে রাখনা ও মেসেহরা বান্ধবান্ধক কে আয়ুঙ্গা। প্রথমে তিনি গুজরাটি সিনেমায় কাজকর্ম করেছেন। এরপর তিনি ভোজপুরি সিনেমায় পার্মানেন্ট হয়ে গেছেন। এই অভিনেত্রী খেসারি লাল যাদব, দীনেশ লাল যাদব এবং পবন সিং প্রত্যেকের সাথে অসাধারণ অভিনয় করেছেন।

সম্প্রতি খেসারি লাল যাদব ও কাজল রাঘবানীর জাবানি কি জালবা নামক গানের সাথে দুর্দান্ত পারফর্ম করেছেন। তাদের অসাধারণ নাচ দেখে প্রত্যেকের রীতিমত উত্তেজিত হয়েছেন। এখানে গানটি গেয়েছেন খেসারি লাল ও খুশবু জৈন। ‘খেসারি মুভিস এন্ড মিউজিক’ নামক ইউ টিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন -  Poonam Pandey: মুম্বই জুড়ে চলছে বর্ষা, গরম ভুট্টার স্বাদ নিতে রাস্তায় নেমে কিনলেন পুনম পান্ডে, ভাইরাল ভিডিও

দু বছরের মধ্যে এই ভিডিওটি প্রায় ৩৪ লক্ষ মানুষ দেখেছেন। কাজল রাঘবানিকে দেখতে ভারী ভালো লাগছে এখানে। খেসারি লালের সাথে জুটি বেঁধে তার অতি সুন্দর নাচ এখন লক্ষ লক্ষ মানুষ দেখছেন বারবার।

ট্যাগঃ
ভোজপুরি গান, কাজল রাঘওয়ানি, খেসারি লাল যাদব, ভাইরাল ভিডিও

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img