32 C
Kolkata
Thursday, May 16, 2024

Mimi Chakraborty: প্রেম না হওয়ার কী কারণ জানিয়ে দিলেন মিমি!

Must Read

Mimi Chakraborty: প্রেম না হওয়ার কী কারণ জানিয়ে দিলেন মিমি!

অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), যেমন সুন্দরী, আবার তেমন তাঁর অভিনয় প্রতিভা। অনস্ক্রিনে যতই নায়কদের সাথে রোম্যান্টিক হোক না কেন, বাস্তবে এখনো সিঙ্গেল জীবনই কাটাচ্ছেন মিমি। মাঝে পরিচালক রাজ চক্রবর্তীর সাথে অবশ্য তাঁর প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল। এখন সেই দিনগুলি অতীত।

তাহলে হৃদয়ের দরজা কারোর জন্য খুলবেন না মিমি?

আগামীতে আবির চট্টোপাধ্যায়ের সাথে ‘আলাপ’ ছবিতে দেখা যাবে মিমিকে। এই ছবিটা পুরো প্রেমের। সম্প্রতি ছবির প্রচার অনুষ্ঠানে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে মিমি বলেন, এতদিন তাঁর ছবিগুলিতে তাঁকে প্রেম নিবেদন করতে দেখা গিয়েছে ‘মারব’ বলে। এমন ‘মারকুটে’ চরিত্রে অভিনয়ের জন্যই অনেকে মনে করেন, ব্যক্তিগত জীবনেও হয়তো তিনি এমনই।

আরও পড়ুন -  'খেলা হবে'

কিন্তু মিমি বলেন, ব্যক্তিগত জীবনে তিনি ‘হয়তো একটু ওরকম’। তবে তিনি যথেষ্ট রোম্যান্টিক মানুষ। এরপরেই সংবাদ মাধ্যমকে উদ্দেশ্য করে মিমি হাসতে হাসতে বলেন, ‘এই জন্য, এই তোমাদের জন্য, এইসব বলে বলে আমি আজো সিঙ্গেল রয়ে গিয়েছি’।

পাশ থেকে ফোরন কাটতে ছাড়লেন না আবিরও। হাসিমুখে তিনি বলেন, ‘কী দারুণ একটা বাইট পেলে। লাস্ট লাইনেই হেডলাইন হয়ে গিয়েছে’। প্রেমেন্দু বিকাশ চাকীর পরিচালনায় জুটি বাঁধতে চলেছেন আবির ও মিমি। সদ্য প্রকাশ্যে এসেছে ছবিটির ট্রেলার।

আরও পড়ুন -  Alivia Sarkar: অবাধ্য যৌবন বাঁধ মানছে না কিছুতেই, জলে ভেজা শরীর উন্মুক্ত ক্লিভেজে অলিভিয়া আরও তাপ বাড়ালেন

গল্প অনুযায়ী, মিমি ও আবির দুজন দুজনের অজান্তে একই ফ্ল্যাট ভাড়া নেয়। কোনোদিনই কারোর দেখা হয় না কারোর সাথে। আলাপ ছাড়াই দুজনের মধ্যে তৈরি হয়ে যায় ভালোলাগা। এই সম্পর্কের পরিণতি কী হবে? না কি অন্য মোর নেবে? মিষ্টি ভালোলাগার আমেজর সাথে বিরহের গল্প শোনাবে এই আলাপ।

মিমি বলেন, যখন এই ইন্ডাস্ট্রিতে তিনি কাউকে চিনতেন না, তখন ‘আবিরদা’ তাঁর পাশে ছিলেন। অভিনেতা তাই তাঁর কাছে পরিবারের মতো। তাঁদের দুজনের মধ্যে সুন্দর বোঝাপড়া রয়েছে। যেকোনো বিষয় নিয়েই তিনি আবিরের সঙ্গে আলোচনা করতে পারেন বলে জানান মিমি। ছবিতে প্রধান চরিত্রে আবির ও মিমি ছাড়াও দেখা যাবে তন্বী লাহা রায়, স্বস্তিকা দত্ত ও কিঞ্জল নন্দাকে। আগামী ২৬ এপ্রিল মুক্তি পাবে আলাপ ছবিটি।

ট্যাগঃ
মিমি চক্রবর্তী, সম্পর্ক, টলিউড অভিনেত্রী

আরও পড়ুন -  Redmi: চার্জ ১৫ মিনিট দিলে সারাদিন চলবে!

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img