26 C
Kolkata
Tuesday, May 21, 2024

না দেখেই ভালোলাগা একে অপরকে, আবির-মিমির আদুরে ‘আলাপ’

Must Read

না দেখেই ভালোলাগা একে অপরকে, আবির-মিমির আদুরে ‘আলাপ’

বর্তমানে আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) টলিউডের নতুন হিট অনস্ক্রিন জুটি। তাঁরা এই প্রথমবার স্ক্রিন শেয়ার করেছিলেন ‘বোঝেনা সে বোঝেনা’ ছবিতে। ওই ছবিতে আলাদা আলাদা অভিনেতা এবং অভিনেত্রীর সাথে জুটি বেঁধেছিলেন।

অবশেষে গত বছর প্রতীক্ষার অবসান হয় সিনে প্রেমীদের। ‘রক্তবীজ’ ছবিতে জুটিতে ধরা দেন আবির-মিমি। অ্যাকশন নির্ভর ছবির পর এবার প্রেমের গল্প নিয়ে আসছে এই জুটি। বাংলা নতুন বছর পড়তেই মুক্তি পেতে চলেছে ‘আলাপ’।

আরও পড়ুন -  Desher Mati: বিয়ের কয়েক দিনের মধ্যেই সকলকে সুখবর দিলেন মাম্পি, রইলো ভিডিও

প্রেমেন্দু বিকাশ চাকীর পরিচালনায় জুটি বাঁধতে চলেছেন আবির ও মিমি। সদ্য প্রকাশ্যে এসেছে এই ছবিটির ট্রেলার। গল্প অনুযায়ী, মিমি ও আবির দুজন দুজনের অজান্তে একই ফ্ল্যাট ভাড়া নিয়েছেন।

আবার কোনোদিনই কারোর সাথে দেখা হয়নি। আলাপ ছাড়াই দুজনের মধ্যে তৈরি হয়ে যায় ভালোলাগা। তারপর এই সম্পর্কের পরিণতি কি হলো? এখানে মিষ্টি ভালোলাগার আমেজ সাথে রয়েছে বিরহের গল্প থাকবে এই আলাপ।

মিমি বলেন, যখন এই ইন্ডাস্ট্রিতে তিনি কাউকে চিনতেন না, তখন ‘আবিরদা’ তাঁর পাশে ছিলেন। অভিনেতা তাঁর কাছে পরিবারের মতো। তাঁদের দুজনের মধ্যে সুন্দর বোঝাপড়া আছে। যেকোনো বিষয় নিয়েই আবিরের সাথে আলোচনা করতে পারেন বলে জানান মিমি। আবার অপরদিকে আবির বলেন, এই ছবিটি একেবারেই রোম্যান্সে ঠাসা হতে চলেছে। পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকীর গল্প বলার ধরণ একটু অন্য রকম হয়। এই ছবির ক্ষেত্রেও ব্যতিক্রম নয়।

আরও পড়ুন -  Makeup: ৪ উপাদান রান্না ঘরের, ব্যবহার হয় রুপচর্চায়

প্রসঙ্গত, ছবিতে প্রধান চরিত্রে রয়েছেন আবির ও মিমি। এছাড়া দেখা যাবে তন্বী লাহা রায়, স্বস্তিকা দত্ত ও কিঞ্জল নন্দাকে। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় ছবিটির চিত্রনাট্য লিখেছেন, পদ্মনাভ দাশগুপ্ত। সঙ্গীত পরিচালনার রয়েছেন অনুপম রায়।

আরও পড়ুন -  Young Woman: গাড়ি ১২ কিমি টেনে-হেঁচড়ে নিয়ে যায়, তরুণীকে

আগামী ২৬ এপ্রিল মুক্তি পেতে চলেছে আলাপ ছবিটি। আগামীতে বাংলাদেশি ছবি ‘তুফান’এও দেখা যাবে মিমিকে। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খান। শীঘ্রই এই ছবির শুটিং শুরু হবে। অপরদিকে আবিরকে আগামীতে দেখা যাবে ‘বাবলি’ ছবিতে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বিপরীতে।

ট্যাগঃ
আবির চ্যাটার্জি, আলাপ, মিমি চক্রবর্তী, ট্রেলার

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img