33 C
Kolkata
Sunday, May 19, 2024

Video: আম্রপালির সর্বাঙ্গে উত্তেজনা সৃষ্টি করলেন খেসারি মধুচন্দ্রিমায়

Must Read

Video: আম্রপালির সর্বাঙ্গে উত্তেজনা সৃষ্টি করলেন খেসারি মধুচন্দ্রিমায়

অন্যতম ভোজপুরী অভিনেতা খেসারি লাল। শুধুমাত্র ভোজপুরী দর্শকরাই তাঁর ভক্ত এমনটা নয়। ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে গিয়েছে বিশ্বের বিভিন্ন প্রান্তে। শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তরপ্রদেশ ও ছত্রিশগড় নয়। দেশে বিদেশে ছড়িয়ে ছিটিয়ে আছে অসংখ্য ফ্যান।

ভোজপুরী সিনেমার দুনিয়ায় এই সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা বা ভিডিও ইউটিউবে দেওয়ার পরেই লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তে। শুধুমাত্র নতুন গান এর ভিডিও নয়, বহু পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয়। তিনি ভোজপুরী সিনেমার দুনিয়ায় থাকলেই যে কোন গান সুপার-ডুপার হিট হবেই।

আরও পড়ুন -  রানী চ্যাটার্জির বুকের তিল গুনছে খেসারি লাল যাদব গানের সময়ে, ভিডিও দেখুন, কি ভাবে করছেন এই কাজটি

এনার মতন তারকা ভোজপুরী সিনেমার দুনিয়ায় খুব একটা দেখা যায় না। তাঁর প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট।

দেখে ফেলুন অসাধারণ রোমান্টিক সং।

খেসারি লালের সাথে অসাধারণ ভাবে নাচ দেখালেন আম্রপালি দুবে। তাদের এই অসাধারণ নাচের ভিডিওটি দেখে প্রত্যেকেই অবাক হয়েছে। আম্রপালি ও খেসারি লাল এর জুটি আগে থেকেই পছন্দ করেন সবাই।

আরও পড়ুন -  US Drone Strike: আল-কায়েদার শীর্ষ নেতা নিহত, মার্কিন ড্রোন হামলায়

‘এস আর কে মিউজিক’ ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে সকলের সামনে। ‘পিয়াজি কি মাস্কি’ এই গানের সঙ্গে নাচলেন তারা। প্রিয়াঙ্কা সিং এই গানটা গেয়েছেন দারুণ। সিনেমার নাম ‘ডোলি সাজা কে রাখনা’ সিনেমার এই গান। গানটি লাইক দিয়েছেন প্রায় ৭ লাখ মানুষ।

এই সিনেমার আরেকটি গানও বেশ জনপ্রিয়। ‘পালং শাকওয়ান’ কে এই গানটির জনপ্রিয়তা ঊর্ধ্বগামী। গানটি গেয়েছেন খেসারি লাল ও ইন্দু সোনালী। প্রায় এক বছরের মধ্যে ভিডিওটি একুশ কোটি মানুষের কাছে পৌঁছে গিয়েছে তাহলে জানলেন কি অসাধারণ এই নাচ এবং গান।

আরও পড়ুন -  বেডরুমের রোম্যান্স মোনালিসা ও পবন সিং, ক্লিন বোল্ড ভক্তরা, ভিডিও দেখে, VIDEO

এখানে দেখা গিয়েছে, বিছানার উপরে লাল টুকটুকে শাড়ি পড়ে শুয়ে আছেন প্রিয় অভিনেত্রী। তাকে দেখে কিছুতেই নিয়ন্ত্রণে করতে পারলেন না খেসারি লাল। তিনিও রোমান্সে পরিপূর্ণ হয়ে গেলেন।

ট্যাগঃ
আম্রপালি দুবে, ভোজপুরি গান, খেসারি লাল যাদব, আম্রপালি দুবে

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img