32 C
Kolkata
Saturday, May 18, 2024

Web Series: ঘনিষ্ঠ দৃশ্য ভরপুর এই ওয়েব সিরিজে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

এখানে ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। যেমন রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন এবং ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

আরও পড়ুন -  Web Series: পর পর উল্লুতে রিলিজ হচ্ছে সাহসী ওয়েব সিরিজগুলি, দেখবেন কিন্তু ঘর বন্ধ করে

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। এর ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করেন।

টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশা।

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

একটি অসাধারণ ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। প্রত্যেকেই বেশ উত্তেজিত হয়েছেন। সম্প্রতি এই মানসিকতাকে কাজে লাগাচ্ছে বেশ কয়েকটি ওয়েব সিরিজের প্লাটফর্ম। এই ধরনের ইউরোটিক ওয়েব সিরিজগুলো মানুষের কাছে খুব সহজেই পৌঁছে যাচ্ছে।

আরও পড়ুন -  দুবাই থেকে ফিরে বৌদির সাথে গোপন জায়গায় ঘনিষ্ঠ হলেন দেওর, সিরিজে রয়েছে চরম কুকীর্তি

এই সিনেমাগুলি দেখার সময় আপনাকে অবশ্যই একলা দেখতে হবে। বাড়ির সকলের সামনে এগুলো মোটেই দেখা যাবে না। টান টান উত্তেজনায় ভরা প্রত্যেকটি সিরিজ গল্পের বাঁকে রয়েছে রোমান্স। রোমান্টিক দৃশ্যগুলি সাথে উত্তেজনারময় দৃশ্যগুলি করার জন্য যারা অভিনয় করেন তাঁরা অত্যন্ত পাকাপোক্ত অভিনেতা ও অভিনেত্রী।

এদেরকে খুব একটা মেইনস্টাইনের সিনেমাতে দেখতে পাওয়া যায় না। মূলত এই ধরনের সিনেমা করবেন বলেই নিজেদেরকে সেই ভাবে ট্রেন করেছেন।

এই ধরনের সিনেমাগুলি দেখার জন্য আপনাকে মোবাইল ফোনের সাহায্য নিয়ে দেখতে হবে। সাবস্ক্রাইব করে নিতে হবে আগে। বেশ কিছুদিন আগে ট্রেলার রিলিজ হয়। যদি ট্রেলার দেখেই আপনি গল্পের খানিকটা বুঝতে পেরে যাবেন।

‘উল্লুর’ নতুন ওয়েব সিরিজ ‘আই লাভ ইউ’ (I love You) তে প্রতিমুহূর্তে রয়েছে রোমান্স। প্রধান চরিত্রে অভিনয় করেছেন নেহা গুপ্তা, নীতা শর্মা এবং পুনম রাজপূত। এখানে প্রেমিক-প্রেমিকার প্রেমের কাহিনী বর্ণনা করা হয়েছে।

আরও পড়ুন -  নতুন ফটোশুটে অভিনেত্রী ঋতাভরী, পরনে ডেনিম জ্যাকেট এবং হট প‍্যান্ট !

তাদের মাঝে চলে আসে অন্য এক নারী। এই গল্পটি হল আকাশ আর সুরজের বন্ধুত্ব নিয়ে। এরা দুজন ভীষণ ভালো বন্ধু। বন্ধুত্বের মাঝেই চলে আসেন অন্য এক মেয়ে, যার নাম নাতাশা। আকাশ ও সুরজ দুজনেই নাতাশাকে পছন্দ করতে শুরু করেন।

সুরজ আবার নাতাশার সঙ্গে কিছুতেই তার মনের কথা বলতে পারেনা। আকাশ কিন্তু নাতাশাকে একেবারে উজাড় করে মনের কথা বলে। এই সুযোগে সুরজ আকাশের বোন প্রভাকে ভালবাসতে শুরু করে। ভালোবাসাবাসি কত দূরে যাবে, সব কিছু জানতে দেখতে হবে আপনাকে পুরো ওয়েব সিরিজটি।

ট্যাগঃ
হিন্দি ওয়েব সিরিজ, ভাইরাল ভিডিও, ওয়েব সিরিজ

Latest News

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায় লাভজনক স্কিমটি

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img