26 C
Kolkata
Thursday, May 9, 2024

Web Series: বয়সে বড় বৃদ্ধের সাথে ঘনিষ্ঠ এই গৃহবধূ, রাতে উবে যাবে ঘুম এই সিরিজ দেখলে

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। 

কিন্তু করোনার সময় থেকে গোটা পৃথিবী ঘরের মধ্যে বন্দি ছিলেন। সেই সময়ে থেকে মানুষ বিনোদন দেখার জন্য ওয়েব প্ল্যাটফর্মগুলিকে সাথী করে নিয়েছিলেন। নানান ধরনের ওয়েব মিডিয়াতে বহু সিরিজ রিলিজ হয়েছে সেই সময়ে।

সেই রীতিটাই রয়েছে এখনও। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখা হোক না কেন,বাড়িতে বসে সিরিজ দেখার আলাদাই মজা আছে। দর্শকরা ইতিমধ্যেই বুঝে নিয়েছেন।

কিন্তু এই ওয়েব সিরিজগুলো সবার সামনে দেখা যাবে না। অবশ্যই প্রাইভেসি লাগবে। এই রকমের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য বা আরও আকর্ষণ করার জন্য ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। যেগুলো বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখা যাবে না। সেই জন্য সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস এবং সিনে প্রাইম তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিরিজ তৈরি করে রিলিজ করা হচ্ছে।

আরও পড়ুন -  রূপান্তরকামী ডিজাইনারের তৈরি করা পোশাকেই, মিস ইউনিভার্সের খেতাব জয় হরনাজের

যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ নেই। এই রকম উন্মাদনাকে বাঁচিয়ে রাখতেই ওয়েব সিরিজগুলো শুরু করেছে। নতুন প্রজন্ম রীতি মতন পাগল এই সব দেখতে।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: সাদা নেটের ওড়না বুকের উপর, ক্লিভেজ দেখিয়ে পুরুষ ভক্তদের বাড়িতে আগুন লাগিয়ে দিলেন, শ্রাবন্তী!

এই বর্তমান প্রজন্ম তাঁদের প্রত্যেকের হাতেই একটা করে অ্যান্ড্রয়েড ফোন রয়েছে। ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় পায় না, তখন রাতে মুঠোফোন দিয়ে সেই সমস্যার সমাধান করে নিচ্ছে।

সেই জন্য বর্তমান প্রজন্ম বহু অংশে ঝুঁকছে এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে। কিন্তু এই সিরিজগুলো দেখতে গেলে প্রাইভেসি মেইনটেইন করে দেখতে হবে।

দু বছর আগে উল্লু প্লাটফর্মে একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছিল। সেটি প্রায় লক্ষ লক্ষ মানুষ দেখেছেন। সেই ওয়েব সিরিজটির নাম ‘মাধোস ডায়েরি’। এখানে দেখা গেছে,এক স্বামী-স্ত্রীর প্রথমে নিজেদের মধ্যে কথা বলতে ব্যস্ত। এরপর স্বামী কিছুদিন পরে অফিসের কাজে বাইরে চলে যান।

আরও পড়ুন -  Viral Video: এক যুবতী শাড়ি পরে পুলআপ করছেন জিমে, হতবাক নেটদর্শক এই ভিডিও দেখে

নামেই তিনি অফিসের কাজে বাইরে যাচ্ছেন, সেখানে তাঁর পরকীয়া সম্পর্ক তৈরি হয় এক মহিলার সাথে। এদিকে তাঁর স্ত্রী বাড়িতে একা থাকতে থাকতে তাঁরও মনে আসে একাকীত্ব।

তারপর তাঁর সাথে একটি যুবকের পরকীয়া সম্পর্ক তৈরি হয়। এরপর সব কিছু জানতে হলে দেখতে হবে পুরো ওয়েব সিরিজটি।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img