24 C
Kolkata
Friday, May 10, 2024

Phulki: রোহিত-ফুলকির চরম ঘনিষ্ঠ দৃশ্য দেখেই চোখ বন্ধ রাখল দর্শকরা

Must Read

Phulki: রোহিত-ফুলকির চরম ঘনিষ্ঠ দৃশ্য দেখেই চোখ বন্ধ রাখল দর্শকরা। 

‘ফুলকি’ (Phulki) গত সপ্তাহেই বাংলার সেরার স্থান দখল করে নিয়েছিল জি বাংলার জনপ্রিয় এই সিরিয়াল। এখানে গল্পে একের পর এক টুইস্ট আনছে আর দর্শকদের মন জয় করার সাথে সাথে টিআরপিও উঠেছে ঊর্ধ্বগামী।

ফুলকির এইরকম ব্যাটিংয়ে পিছিয়ে পড়েছে অন্য সিরিয়ালগুলি। এখন সেই টিআরপি ধরে রাখতেই দুর্দান্ত সব পর্ব নিয়ে আসছে সিরিয়াল নির্মাতারা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের একটি প্রোমো, সেই নিয়ে আপাতত চর্চা চলছে নেটদুনিয়ায়।

সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে রায়চৌধুরী বাড়ির দোল উৎসব। মিথ্যে ষড়যন্ত্রের জাল থেকে রোহিতকে বেকসুর খালাস করে এনেছে ফুলকি। তারপরেই পুরো পরিবার মিলে রঙ খেলায় মেতেছেন। দোল উদযাপনে রোহিত-ফুলকির এই রসায়ন দেখে খুব খুশি দর্শকমহল।

আরও পড়ুন -  ফিকি ফ্রেমস-এর সমাপ্তি অধিবেশনে বক্তব্য রাখলেন শ্রী পীযূষ গোয়েল

মাঝেই ভাইরাল সিরিয়ালের নতুন প্রোমজ, এখানে একেবারে ঘনিষ্ঠ ভাবে ধরা দিয়েছে রোহিত-ফুলকি।

প্রোমোতে ফুলকিকে দেখা গিয়েছে লাল পাড় সাদা শাড়িতে। অপরদিকে রোহিতকে দেখা গিয়েছে খালি গা আর ধুতি পরে। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘রামলীলা’ ছবির ‘অঙ্গ লাগা দে রে’ গানটি।

ধুনুচি নিয়ে রোহিত ফুলকির রোম্যান্স দেখে চোখ ছানা বড়া নেটিজেনদের। সেই সাথে ট্রোলে ভরেছে কমেন্ট বক্স। একজন লিখেছেন, ‘গরীবের রণবীর দীপিকা’। আবার আরেকজন লিখেছেন, ‘ফুলকির তো শ্বাসকষ্টের সমস্যা ছিল। ধুনোর ধোঁয়ায় সমস্যা হচ্ছে না এখন?’ আরেকজন লিখেছেন, ‘মায়ের সঙ্গে বসে এবার কী করে দেখব এটা!’

আরও পড়ুন -  পেট্রোল ও ডিজেলের বড় আপডেট, এবার কত হবে পেট্রোল এবং ডিজেলের বাজার মূল্য?

প্রসঙ্গত, সিরিয়ালে মিষ্টি মেয়ে ফুলকির চরিত্রে অভিনয় করছেন দিব্যানী মণ্ডল। এটাই তাঁর প্রথম সিরিয়াল। প্রথম বারেই দর্শকদের নিজের ভক্ত বানিয়ে ফেলেছেন। প্রত্যেক সপ্তাহেই টিআরপি তালিকার দ্বিতীয় বা তৃতীয় স্থানে থাকছে ফুলকি। এবার সটান প্রথম স্থানে উঠে এসেছে এই সিরিয়ালটি।

আরও পড়ুন -  উপ-রাষ্ট্রপতি প্রত্যেক ভারতীয়কে ‘স্থানীয়’ ভারতকে ‘গ্লোকাল’ ভারতে রূপান্তর করার জন্য আত্মনির্ভর ভারত অভিযান প্রচারে সামিল হওয়ার আহ্বান জানিয়েছেন

সিরিয়ালে নামকরা বক্সার হয়ে স্যারের প্রিয় ছাত্রী হয়ে ওঠার স্বপ্ন দেখে ফুলকি। দিব্যানী আগে জানিয়েছিলেন, সম্প্রতি শুটিংয়ে সারাদিনে ৫ টি ফাইট করতে হয়েছে তাঁকে এই শুটিংয়ে। এক একটি ফাইট চলে দেড় ঘন্টা করে। বিপরীতে যারা থাকেন সকলেই প্রশিক্ষিত বক্সার। অভিনয় করার সময়ে কতটা সংযত হয়ে মারতে হয় সেটা তারা জানেন না। বক্সিংয়ে তো মুখে মারতে হয়, তাই তিনি অনেক মার খেয়েছেন বলে জানান দিব্যানী। পালটা তিনিও আবার মেরেছেন প্রশিক্ষণপ্রাপ্ত এই বক্সারদের।

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img