31 C
Kolkata
Tuesday, May 14, 2024

Web Series: মেয়েদের নাভির প্রেমে পাগল হলেন যুবক, দরজা জানালা বন্ধ করে দেখতে হবে এই সিরিজটি

Must Read

Web Series টি ১৮+ উদ্ধের জন্য। সম্প্রতি একটা ওয়েব সিরিজের ট্রেলার দেখা মাত্রই সোশ্যাল মিডিয়ায় একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে মাত্র কয়েক মিনিটের ভিডিও।

 গোটা ভিডিওটাতে আছে প্রচুর পরিমানে ইন্টিমেট সিন। সম্প্রতি উল্লুতে অসাধারণ একটি ওয়েব সিরিজ ট্রেলার রিলিজ হয়েছে। এখানে গল্পটি একটু অন্য ধরনের।

নানান ওয়েব মিডিয়াতে বহু সিনেমার রিলিজ হয়েছিলো। সেই রীতিটাই এখনোও আছে সমান ভাবে। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিনেমা দেখার আলাদাই মজা আছে।

কিন্তু অবশ্যই প্রাইভেসি লাগবে। এই রকমের ওয়েব সিরিজগুলোকে দেখার জন্য। এর কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখা যাবে না।

আরও পড়ুন -  Alia-Ranbir’s Baby: খুশি কাপুর পরিবার, মা হলেন আলিয়া ভাট

সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে খুব। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিনেমা রিলিজ হচ্ছে।

আবার দর্শকমহলের মধ্যে উন্মাদনার শেষ নেই।

সম্প্রতি, উল্লুতে যে গল্পটি রিলিজ করা হয়েছে, সেই গল্পটিতে দেখা গেছে, একটি যুবক তাঁর নিজের ভাইয়ের বিয়ে দিয়েছেন এক যুবতীর সাথে। আপাত দৃষ্টিতে গল্পের প্রথমটা দেখে মনে হচ্ছে এটা তো খুবই স্বাভাবিক।

আরও পড়ুন -  Anjana Bhowmick: জীবনের পথচলা থেমে গেল, দীর্ঘ রোগভোগের পর প্রয়াত অঞ্জনা ভৌমিক

গল্প যত শেষের দিকে এগোচ্ছে, গল্পের মধ্যে থাকার আসল রহস্য সকলের সামনে চলে আসছে। দাদা যে ভাইকে বিয়ে দিয়েছিল, সেই ভাইয়ের একটি পুরনো প্রেম ছিল। সেই প্রেম ছিল অদ্ভুত ধরনের। পুরোনো প্রেমিকার নাভি দেখেই সে প্রেমে পড়েছিল।

পরবর্তীকালে তাঁর যে বউ সেই বউয়ের নাভিও অনেকটা প্রায় একই ধরনের। তা দেখেই আবার তাঁর বড় ভাই ছেলেটির সাথে মেয়েটির বিয়ে দিয়েছিল। পেটের উপর অদ্ভুত মুখ এঁকে সে তাঁর স্বামীর কাছে আসে। স্বামী সেই দেখে প্রেমে পাগল হয়ে পড়েন। এবার কি হলো? এই অদ্ভুত প্রেম কি ধরে রাখবে? সব কিছু জানতে দেখতে হবে এই অদ্ভুত ধরনের প্রেম।

আরও পড়ুন -  স্ত্রীকে আরও কাছে পাবার জন্য তান্ত্রিকের সাহায্য নিতে হলো, গভীর রাতে অন্ধকারে দেখবেন এই Web Series

ছোট ভাইয়ের চরিত্রটির নাম হচ্ছে দেব। বউয়ের চরিত্রটির নাম মৌনি। বড় দাদার নাম রঞ্জিত। এই ওয়েবসিরিজ এর নাম navel of love. ট্রেলার এই পর্যন্ত ২৩ হাজার এরও বেশি মানুষ দেখে নিয়েছেন। এবার আপনার দেখার পালা।

Latest News

Dance Video: সুনিতা বেবি খুব টাইট পোশাকে স্টেজ কাঁপিয়ে দিলেন তার পারফর্মেন্স দিয়ে

Dance Video: সুনিতা বেবি খুব টাইট পোশাকে স্টেজ কাঁপিয়ে দিলেন তার পারফর্মেন্স দিয়ে।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img