34 C
Kolkata
Tuesday, May 14, 2024

Web Series: হাতেনাতে ধরলেন বৌমা অন্ধ শশুরের কুকীর্তি, একদম কারও সামনে দেখা যাবে না

এখন প্রাইম শর্ট, উল্লু ও এমএক্স প্লেয়ার সহ একাধিক ডিজিটাল প্লাটফর্মে রিলিজ হচ্ছে একের পর এক সাহসী ওয়েব সিরিজগুলি।

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। কয়েক বছর ধরে ধারাবাহিকভাবে নানান অ্যাপ্লিকেশনে রিলিজ করা হয়েছে নানান রকমের ওয়েব সিরিজগুলি। আবার কিছু ওয়েব সিরিজ থ্রিলার তো, কিছু ওয়েব সিরিজ হাস্যকর। ডিজিটাল প্লাটফর্মে সর্বাধিকভাবে যে ওয়েব সিরিজগুলি দারুন ভাবে নাম অর্জন করে নিয়েছে সেগুলি হচ্ছে আসলে সাহসী ওয়েব সিরিজগুলি।

আজ ঠিক তেমন রকমের একটি সাহসী ওয়েব সিরিজ নিয়ে কথা বলছি। যেটি দেখার পর ঘামতে শুরু করবেন।
উল্লেখ্য, এখনকার দিনে দাঁড়িয়ে প্রাইম শর্ট, উল্লু ও এমএক্স প্লেয়ার সহ একাধিক ডিজিটাল প্লাটফর্মে রিলিজ করা হচ্ছে সাহসী ওয়েব সিরিজ। জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে এমন বহু ওয়েব সিরিজ আছে, যেগুলি বলিউডের হাই-বাজেট সিনেমার চেয়েও খুব বেশি উপার্জন করে নিয়েছে।

আরও পড়ুন -  দেবের কিশমিশে এক ঝাঁক তারকা, থাকছে নতুন চমক ! ফের একসঙ্গে দেব-শ্রাবন্তী জুটি

এখন বিনোদন মানেই উত্তেজনাপূর্ণ ওয়েব সিরিজগুলি। সেগুলি কয়েক মিনিটের মধ্যে চরম আনন্দ দিচ্ছে নেটিজেনদের। আবার মুহূর্তের মধ্যে তরুণদের সকল চাহিদা পূরণও হচ্ছে।

উল্লেখ্য, খুব শীঘ্রই ‘ডিজে মুভিপ্লেক্স’ ওটিটি অ্যাপে রিলিজ হবে অত্যন্ত সাহসী ওয়েব সিরিজ “বাবুজি ঘর পার হে পার্ট ২″। এই ওয়েব সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করেছেন ঋদ্ধিমা তিওয়ারী ও রুখস খানদাগালেকে।

আরও পড়ুন -  এক সঙ্গে বিছানায় মোনালিসা ও আম্রপালির সাথে চুটিয়ে রোম্যান্স করলেন নিরহুয়া, ভিডিও ভাইরাল হয়ে গেল

এখানে দুজনেই খোলামেলা ভাবে অভিনয় করে ঘাম ঝরিয়েছেন নেটিজেনদের। এখন শুধুমাত্র এই ওয়েব সিরিজের ট্রলার রিলিজ করা হয়েছে। যেখানে অন্ধ শশুরের শরীরিক চাহিদা নিবারণের গল্প দেখানো হয়েছে। ট্রেলারে দেখা গেছে, শারীরিক চাহিদা মেটাতে অন্ধ শশুর বাড়ির কাজের মেয়ের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েন। এই দেখেই এখন ঘাম ঝরাতে শুরু নেটিজেনদের।

আরও পড়ুন -  পূর্ব লাদাখে ডেমচোক সেক্টরে একজন চীনা সৈন্যকে ভারতীয় সেনাবাহিনী উদ্ধার করেছে

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img