32 C
Kolkata
Friday, May 17, 2024

Sabyasachi Chakraborty: সব্যসাচী চক্রবর্তী হাসপাতালে ভর্তি, প্রবীণ অভিনেতার কি হয়েছে?

Must Read

Sabyasachi Chakraborty: সব্যসাচী চক্রবর্তী হাসপাতালে ভর্তি, প্রবীণ অভিনেতার কি হয়েছে?

টলিউড ইন্ডাস্ট্রি থেকে আবারও দুশ্চিন্তার খবর এল। অসুস্থ অভিনেতা সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty)। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর। হার্টে পেসমেকার বসানো হতে পারে বলে শোনা যাচ্ছে। সমগ্র বিষয়টিই গোপনে রাখা হয়েছে। অভিনেতার পরিবারের তরফে কোনো মন্তব্য করা হয়নি এখনও।

আরও পড়ুন -  Swastika Mukherjee: স্বস্তিকার শরীরী আবেদনে নেটদুনিয়াতে আগুন, জ্যাকেট খসে পড়ছে !

সংবাদমাধ্যমের তরফে সব্যসাচী চক্রবর্তীর স্ত্রী মিঠু চক্রবর্তীর সাথে যোগাযোগ করা হয়েছিল সম্প্রতি। প্রবীণ অভিনেতার অসুস্থতার ব্যাপারে বিশেষ কিছুই বলতে চাননি তিনি। অভিনেতাকে যে হাসপাতালে ভর্তি করা হয়েছে সেটা স্বীকার করে নিয়েছেন তিনি। সংবাদমাধ্যমের কাছে মিঠু জানান, তিনি এখন খুব ব্যস্ত। হাসপাতালে গিয়ে পরিস্থিতি দেখবেন, তারপর এ বিষয়ে মন্তব্য করবেন।

আরও পড়ুন -  সেপ্টেম্বরে হতে চলেছে বড় সভা, জেলার নেতাদের কলকাতায় ডাকতে পারেন মমতা - অভিষেক

ঠিক কী হয়েছে? ‘ফেলুদা’র তা স্পষ্ট করে জানা যায়নি। অভিনেতার পরিবারের তরফেও গোপনীয়তা বজায় রাখা হয়েছে। কিছুদিন আগেই পরিবারের সাথে দেখা গিয়েছিল সব্যসাচীকে। জ্যেষ্ঠ সন্তান গৌরব চক্রবর্তীর ছোট্ট ছেলের অন্নপ্রাশনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রবীণ অভিনেতা। নিজে দাঁড়িয়ে থেকে সমস্ত অনুষ্ঠানের তদারকি করেছিলেন। হঠাৎ করে কী এমন হল যে এত অসুস্থ হয়ে পড়লেন তিনি! খবর ছড়াতেই চিন্তায় পড়েছেন তাঁর অনুরাগীরা।

আরও পড়ুন -  Andrila Won Cancer: প্রেমিকার মন্ত্রে ক্যান্সার জয়ী ঐন্দ্রিলা

প্রবীণ অভিনেতার দ্রুত সুস্থতার কামনা করছেন তাঁর অগণিত গুণমুগ্ধ ভক্তরা।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img