30 C
Kolkata
Monday, May 20, 2024

ভোজপুরি অভিনেত্রী অঞ্জনা সিং অদ্ভুত ভাবে নাচ করলেন এখানে, ভিডিও দেখলে অবাক হবেন

অঞ্জনা সিং, ২০১৮ সালে ‘খুদ্দার‘ ছবিতে গুঞ্জনের চরিত্রে অভিনয় করেছিলেন।

Must Read

এখনকার দিনে বলিউডের সাথে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। এখন দারুন উন্নতি করেছে ভোজপুরি ছবি। নানান ভোজপুরি সিনেমার গানের ভিডিও অথবা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হচ্ছে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।

বিশেষ ভাবে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যাচ্ছে নানান ভোজপুরি সিনেমার গান অথবা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বহু অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স করে রাতের ঘুম কেড়ে নিচ্ছে এখনকার নেটিজেনদের। তাঁদের সব কিলার এক্সপ্রেশনের ভক্ত লক্ষ লক্ষ মানুষ। সেই তালিকার মধ্যে আছেন ভোজপুরি হট অভিনেত্রী অক্ষরা সিং।

আরও পড়ুন -  Rani Chatterjee: ভোজপুরি অভিনেত্রী ছবি শেয়ার করলেন শরীরচর্চার, অনবদ্য নায়িকা জিমে

ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং যে ব্যাপক সুন্দরী আর বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। এই ভিডিওটি হল ভোজপুরি তারকা অক্ষরা সিংয়ের একটি রোমান্টিক নাচের ভিডিও। এই ভিডিওটি কিন্তু বেশ পুরনো।

আরও পড়ুন -  Monalisa: শরীর ঢাকলেন মোনালিসা স্বল্প বিকিনিতে, একটু বেসামাল হতেই গোপন জিনিস দেখা গেল

২০১৮ সালে ‘খুদ্দার‘ ছবিতে গুঞ্জনের চরিত্রে অভিনয় করেছিলেন অঞ্জনা সিং। এবার তাঁর একটি মিউজিক ভিডিও আবার নতুন করে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল।

এই ভাইরাল গানের নাম, ‘পঞ্চায়েত ভবন জানেমন লাগেলু‘। এখানে লেহেঙ্গা চোলি পরে মাটিতে বসে কিলার স্টাইলে নাচ দেখালেন অভিনেত্রী। এতে প্রেমিকা তাঁর প্রেমিকের থেকে প্রেমের হিসাব বুঝে নিতে চাইছে। এই ভিডিও ‘ওয়াল্ডওয়াইড রেকর্ড ভোজপুরি‘ চ্যানেলে পোস্ট করা হয়েছে। প্রায় ৪ বছরে ৮৮ লাখ মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছে। এখানে বহু মানুষ লাইক এবং কমেন্টও দিয়েছেন তাঁদের এতো ভালো লেগেছে।

আরও পড়ুন -  ভোজপুরি অভিনেত্রী মোনালিসা, হলুদ শাড়িতে বোল্ড, তাপমাত্রা বাড়িয়েছে অভিনেত্রীর হটনেস, PHOTOS

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img