36 C
Kolkata
Thursday, May 16, 2024

Gold Price: সোনার দাম কমেছে, ১০ গ্রাম সোনার লেটেস্ট রেট কত

আজকে বাজারে সোনার দামে ওঠানামা দেখা যাচ্ছে।

Must Read

Gold Price: সোনার দাম কমেছে, ১০ গ্রাম সোনার লেটেস্ট রেট কত। 

সোনার দাম ওঠানামা লেগেই রয়েছে নতুন বছর শুরু হওয়ার পর থেকেই। কিন্তু সোনার দাম সাম্প্রতিক সময়ে অনেকটা কমেছে। এখন যারা সোনা কেনার পরিকল্পনা করেছেন বা ভাবছেন তাঁদের কাছে একটি দারুন সুযোগ এসেছে।

সোনা উচ্চ পর্যায়ের হারের তুলনায় অনেক কম দামে বিক্রি হচ্ছে এখন। পরিবারের কারোরও যদি বিয়ে থাকে, আর টেনশন করতে হবে না। এখন সোনা সস্তায় কিনে বাড়িতে আনতে পারবেন।

আরও পড়ুন -  Sonam Kapoor: সোনাম কাপুর মা হলেন, কাপুর পরিবারে খুশির বন্যা

আজ রবিবার ১৭ মার্চ বাজারে সোনার দামে ওঠানামা হতে দেখা যাচ্ছে। ২২ ক্যারেট ১০ গ্রাম সোনার দাম ৬০,৭৪০ টাকা। গতদিন দাম ছিল ৬০,৭৪০ টাকা। দাম এখন স্থিতিশীল। একই সময়ে, ২৪ ক্যারেট সোনার দাম আজকে প্রতি ১০ গ্রাম ৬৬,২৫০ টাকা। গতকাল ছিল ২৪ ক্যারেট সোনার দাম ৬৬,২৫০ টাকা।

আরও পড়ুন -  Gold Price: সোনা ক্রেতাদের জন্য সুখবর, সোনা রুপার সর্বশেষ রেট জানুন

আজকে দাম স্থিতিশীল। লখনউতে আজকে প্রতি ১০ গ্রাম ২২ ক্যারেট সোনার দাম ৬০,৭৪০ টাকা। প্রতি ১০ গ্রাম ২৪ ক্যারেট সোনার দাম ৬৬,২৫০ টাকা। লখনউ ছাড়া গাজিয়াবাদ এবং আগ্রাতে সোনার দাম একই আছে।

আরও পড়ুন -  Shreya Ghoshal: সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষালের জন্মদিন

সোনার পাশাপাশি রুপোর দাম আজকে একই আছে। ১ কেজি রুপোর দাম ৭৭,৩০০ টাকায় পৌঁছেছে। বাজার বিশ্লেষকদের মতে, আন্তর্জাতিক বাজারে সোনার দাম কমার ফলে দেশেও সোনার দাম কিছুটা কমের দিকে রয়েছে।

রুপোর দাম আন্তর্জাতিক বাজারে কমে যাওয়ায় দেশেও রুপোর দাম কমেছে।

Latest News

অঞ্জনা সিংয়ের হট স্টাইল ক্যামেরার কাছে, এই ভিডিও দেখে পাগল হলেন তার ভক্তরা

অঞ্জনা সিংয়ের হট স্টাইল ক্যামেরার কাছে, এই ভিডিও দেখে পাগল হলেন তার ভক্তরা।  এখন ভোজপুরি সিনেমার নায়িকারা দারুন জনপ্রিয়তা পাচ্ছেন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img