30 C
Kolkata
Wednesday, May 15, 2024

Web Series: এই ওয়েব সিরিজগুলো নেট জগতে কাঁপিয়ে দিচ্ছে, একদম বাড়ির বাচ্চাদের সামনে দেখা যাবে না

ডিজিটাল প্লাটফর্মে রিলিজ করা হচ্ছে একের পর এক সাহসী ওয়েব সিরিজ। ২০২০ সালের পর থেকে শুরু হয়েছে।

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। যদি চরম উত্তেজনা অনুভব করতে চান বা নিরিবিলি সময় উপভোগ করতে চান চলুন এই নিয়ে কথা হবে। এর কারণ নিবন্ধে আপনাদের জন্য এমন কয়েকটি সাহসী ওয়েব সিরিজের খোঁজ দিয়ে দিচ্ছি।ওয়েব সিরিজটি সম্পর্কে বলার আগে আপনাদের বলি, যদি আপনি প্রাপ্তবয়স্ক হন, তাহলে নিবন্ধটি সম্পূর্ণ পড়ুন।

সেই ২০২০ সালের পর থেকে ডিজিটাল প্লাটফর্মে রিলিজ করা হচ্ছে একের পর এক সাহসী ওয়েব সিরিজ। প্রথম দিকে এই সমস্ত ডিজিটাল প্লাটফর্মে থ্রিলার বা কমেডির মতো ওয়েব সিরিজ রিলিজ করা হতো। কিন্তু মানুষ যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলি উপভোগ করতে বেশি ভালোবাসেন।

আরও পড়ুন -  Web Series: মামীর সাথে আসল খেলা দেখালেন ভাগ্নে, উত্তেজনা আছে এই ওয়েব সিরিজে

এর ফলে গ্রাহকদের চাহিদার কথা চিন্তা করে এই সমস্ত অ্যাপ্লিকেশনে রিলিজ করা হচ্ছে একের পর এক হট সিনে ভরপুর ওয়েব সিরিজগুলি।

১. উল্লু-সাহসী ওয়েব সিরিজ করার দিক থেকে অন্যান্য সকল ডিজিটাল প্লাটফর্মের তুলনায় বহু এগিয়ে আছে উল্লু অ্যাপ্লিকেশন। এই প্লাটফর্মে সাহসী ওয়েব সিরিজ গুলির কথা যদি বলা হয়, ‘রেইন বসেরা’, ‘জলেবি বাই’, ‘তড়প’, ‘মাদহোস ডায়েরির-গুড ওয়াইফ’, ‘পাঞ্চালি’, ‘ওয়াচম্যান’, ‘দোরাহা’ ও ’গনিকা’-এর মতন সব সাহসী ওয়েব সিরিজগুলি ঘাম ঝরাবে।

আরও পড়ুন -  Mx Player-এর এই ওয়েব সিরিজ দেখলে রাতে ঘুম আসবে না, ঘরে বসে একলা দেখতে হবে

২. এমএক্স প্লেয়ার-একই রকম ওয়েব সিরিজ করার তালিকায় দ্বিতীয় স্থানে আছে এমএক্স প্লেয়ার। বিগত কয়েক বছরে এই প্লাটফর্ম থেকে ‘আশ্রম’, ‘মাস্তারাম’ ও ‘হ্যালো মিনি’-র মত সাহসী ওয়েব সিরিজ বেড়িয়েছে।

আরও পড়ুন -  Web Series: রয়েছে ঘনিষ্ঠ শয্যাদৃশ্য, দরজায় খিল দিয়ে তারপর দেখবেন উল্লুর এই রকম ৫ সিরিজ

৩. কোকু-পায়ে পায়ে জনপ্রিয়তা বেড়েই চলেছে এই ডিজিটাল প্লাটফর্মের। বিগত কয়েক বছরে একাধিক ওয়েব সিরিজ এই ডিজিটাল প্লাটফর্ম থেকে রিলিজ হয়েছে।যেগুলি দেখলে রাতে ঘুম আসবে না। যেমন- ‘হোয়াট দ্য ফ্ফফ’, ‘ডিজায়র পাপা’, ‘চুল-রুম সার্ভিস’, ‘চুপি বাজার’, ‘গুলাবজামুন’ ও ‘বুবলিপুর’-র মতো ওয়েব সিরিজগুলি।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img