Gori Nagori: চরম সাহসিকতা দেখালেন গোরি নাগরী ‘আঁখ মারে’ গানে, ঘুম উড়িয়েছে বৃদ্ধদেরও

Published By: Khabar India Online | Published On:

এখন সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি খুব বেশি ভাইরাল, সেটি হলো ভারতীয় যুবতীদের সাহসী ডান্সের ভিডিওগুলি। হা হয়ে থাকতে হবে যদি জানেন, বলিউডের তারকা অভিনেত্রীদের চেয়েও সাহসী ডান্স করছেন। সাথে ফ্যান ফলোইং তৈরি করে নিয়েছেন একাধিক যুবতী।

তাঁদের সাহসী ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে এলেই সেই গুলি ভাইরাল হয়। আবার সেই সব ভিডিওগুলি যুবকদের পাশাপাশি উপভোগ করছেন বৃদ্ধরাও।

আরও পড়ুন -  Nora Fatehi: তিনি বোল্ড, তিনি সাহসী, নোরা ফতেহি

উল্লেখ্য, যদি ইন্টারনেটে সাহসী ডান্সের কথা আসে, সেক্ষেত্রে এই তালিকায় সবার প্রথমে আছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। বিগত এক দশকেরও বেশি সময় ধরে চরম সাহসিকতা দেখিয়ে চলেছেন তাঁদের প্রিয় দর্শকদের।

কিন্তু অন্যান্য ডান্সারের তুলনায় এই তালিকায় এগিয়ে আছেন স্বপ্না চৌধুরী। তিনি এই তালিকায় সবচেয়ে পুরনো খিলাড়ি। তাঁর নাচের ভিডিওগুলি উপভোগ করার জন্য আগ্রহে থাকেন তাঁর দর্শকরা।

আরও পড়ুন -  মুসকান বেবীর (Muskan Baby) এই ধরনের ডান্স আগে দেখা যায়নি, রাতের ঘুম কেড়ে নেবে

বেশ কয়েক বছরে যদি সাহসী হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীকে টেক্কা দিচ্ছেন, তিনি হচ্ছেন গোরি নাগরী। তাঁর কার্ভি ফিগারে বোল্ড হয়নি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়।

নাচের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার আসা মাত্রই ভাইরাল হয় সাথে সাথে। চোখের পলকে কয়েক লাখ ভিউ অর্জন করেন সেই সব ভিডিওগুলি।

আরও পড়ুন -  Gori Nagori: গোরি নাগরী গোপন অঙ্গ ঝাঁকিয়ে ঝাঁকিয়ে নাচ করে দেখালেন দর্শকদের, সেই ভিডিও সকলে দেখছেন

বর্তমানে সোশ্যাল মিডিয়া মাধ্যমে গোরি নাগরীর যে সাহসী ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে, এখানে দেখা গেছে, এলোকেশে মঞ্চ কাপাচ্ছেন এই নৃত্য শিল্পী। স্বর্ণকেশী গোরি নাগোরির যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, সেখানে সামনে বসে থাকা যুবকরা নোটের বৃষ্টি করে দিলেন জনপ্রিয় হরিয়ানভি নৃত্যশিল্পীর ওপর।‘আঁখ মারে’ গানে গোরি নাগরীর সাহসিকতা দেখে নিতে পারেন এখানে।