32 C
Kolkata
Saturday, May 18, 2024

Web Series-বোল্ড দৃশ্যের জগৎে Ullu ওয়েব সিরিজের নতুন দিক, একা থাকলে দেখবেন

এই ওয়েব সিরিজ রিলিজ করেছে গত ২৭ ফেব্রুয়ারি।

Must Read

Web Seriesটি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। বিনোদনের স্বাদ অনেকটাই বদল হয়েছে। করোনা মহামারির পর থেকে টিভি অথবা রেডিওর বিনোদন না দেখে এখন সকলেই ঝুঁকেছে মুঠোফোনের দিকে।

গজিয়ে উঠেছে বিভিন্ন ওটিটি অ্যাপ।এইসব অ্যাপ পিছনে ফেলে দিয়েছে বলিউডকে। এই ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করে নানান রকমের স্বাদের ওয়েব সিরিজগুলি। এর মধ্যে সবচেয়ে জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ, দেখলে রাতের ঘুম আসবে না।

আরও পড়ুন -  যৌথ উদ্যোগে মালদা জেলা বিএসএনএল অফিসের সামনে বিক্ষোভ সভা

আবার সেই সব ওয়েব সিরিজ ইচ্ছা মতন দেখছেন দর্শকরা। ঘরের দরজা বন্ধ করে এই সমস্ত ওয়েব সিরিজের কামুক মাদকতায় নিজেদের কে ভাসিয়ে দিচ্ছেন প্রায় সবাই।

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। যেমন রয়েছে উল্লু, প্রাইম শট ও কোকু ইত্যাদি। প্রায় রোজ কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করছে। যৌনতায় ভর্তি ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী।

প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন। আবার এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করে দিয়েছে। কিছুদিন আগে উল্লুতে রিলিজ হয়েছিলো, যা ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের কাজ থেকে।

আরও পড়ুন -  Web Series: লজ্জার চূড়ান্ত সীমা অতিক্রম এই ওয়েব সিরিজে, এই দৃশ্য আছে, একদম একলা দেখবেন

উল্লুতে নতুন রিলিজ হবে একটি নতুন ওয়েব সিরিজ। যা সকলের মন ছুঁয়ে যাবে অ্যাডাল্ট ওয়েব সিরিজপ্রেমীদের মধ্যে। নতুন ওয়েব সিরিজের নাম, ‘লাইলা‘। গত ২৭ ফেব্রুয়ারি এই ওয়েব সিরিজের পার্ট ১ রিলিজ হয়েছে।

আরও পড়ুন -  সৎসঙ্গের প্রাণপুরুষ শ্রী শ্রী আচার্য্য দেব দেহ ত্যাগ করলেন, ভক্তের ভিড়

এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মাহি পাতিল, অজয় বাফনা ও চন্দ্রিমা ব্যানার্জি। ওয়েব সিরিজের গল্পে রয়েছে যৌনতা। প্রায় প্রত্যেকটি সিনে নগ্নতা প্রাধান্য পেয়েছে এখানে।

এখানে শীলা নামের এক যুবতী তাঁর হারানো প্রেমের সন্ধানে বিষাদগ্রস্ত হয়ে পড়েন। তিনি আবার লায়লার ছদ্মবেশে তাঁর জীবনে পুনরায় ফিরে আসেন। এরপর রয়েছে আসল টুইস্ট। ওয়েব সিরিজটি দেখতে হলে Ullu অ্যাপ ডাউনলোড করলে দেখতে পাবেন।

Latest News

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায় লাভজনক স্কিমটি

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img