31 C
Kolkata
Friday, May 17, 2024

বন্ধ দরজার পিছনে বেডরুম রোমান্সের অন্তরঙ্গ মুহূর্ত অক্ষরা মধ্যরাতে খেসারি লালের সাথে

ভোজপুরি ইন্ড্রাস্ট্রির নামজাদা অভিনেতা খেসারি লাল যাদবের গান প্রায় সুপারহিট হয়

Must Read

এই ডিজিটাল দুনিয়ায় বিনোদন এখন টপ ট্রেন্ডি এ রয়েছে। টিভি অথবা রেডিওর ব্যবহার প্রায় বিলুপ্তির দিকে চলে যাচ্ছে। এখন রাজত্ব করছে ইউটিউব। এখানে নানান রকমের বিনোদনমূলক ভিডিও ভাইরাল হচ্ছে প্রতিদিন।

ইউটিউব ট্রেন্ডিং তালিকায় উঁকি দিলেই দেখা যাবে নানান ভোজপুরি মিউজিক ভিডিওর। এই ভিডিও ইন্টারনেটে চলে এলেই সেখানে লাইক এবং কমেন্টের বন্যা বয়ে যায় নেটিজেনদের।

এখন ভোজপুরি ইন্ডাস্ট্রির তারকারাও ব্যাপক জনপ্রিয় হচ্ছেন।

আরও পড়ুন -  অভিনেত্রী রানি চ্যাটার্জি চুরান্ত ঘনিষ্ঠ কেশরী লাল যাদবের সাথে, রোমান্সে এর তুফান তুলেছেন বেডরুমের, VIDEO

ইন্টারনেট দুনিয়াতে নতুন কোনো ভোজপুরি মিউজিক ভিডিও আসলে হইচই পড়ে যায় ইউটিউবে। একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে ইউটিউবে ভিউ সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হয়ে যাবে।

যেখানে একটি বলিউড মিউজিক ভিডিওতে মাত্র কয়েক মিলিয়ন ভিউ থাকে। আর সেখানে বহু গুণ ভিউ পায় ভোজপুরি মিউজিক ভিডিওগুলি। সম্প্রতি সেই রকম একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। এবার সেই বিষয় নিয়ে কথা হবে।

আরও পড়ুন -  VIRAL: কাজল-এর শরীরী মাদকতায় মাতাল হলেন খেসারি লাল যাদব, ভাইরাল ভিডিও

ভোজপুরি ইন্ড্রাস্ট্রির দারুন নামজাদা অভিনেতা খেসারি লাল যাদবের নাম সকলেই জানেন। তিনি প্রচুর ভোজপুরি মিউজিক ভিডিওতে কাজ করে নিয়েছেন। সেই গুলিকে একেবারে জীবন্ত করে দেন। সম্প্রতি ইন্টারনেট জগতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে, সেখানে খেসারি লাল যাদব ও অক্ষরা সিংয়ের সঙ্গে অন্তরঙ্গ কায়দায় রোম্যান্স করেছেন। বন্ধ দরজার পিছনে বেডরুম রোমান্সের অন্তরঙ্গ মুহূর্ত অক্ষরা মধ্যরাতে খেসারি লালের সাথে।

আরও পড়ুন -  Viral Video: আলিঙ্গন করছেন যুবক-যুবতী চলন্ত বাইকে, ভিডিও ভাইরাল ইন্টারনেটে

এটি ‘হিরো নং ১’ ছবির ‘বাজ জয় ছাগল’ গান। এই গানে তারকা জুটির রোমান্টিক কেমিস্ট্রি দেখে অস্থির হয়েছেন অনেকে। এখানে আকাশী নীল শাড়িতে দারুণ সুন্দরী লাগছিল এই অভিনেত্রীকে।

এই গানটি গেয়েছেন খেসারি লাল যাদব এবং ইন্দু সোনালি। গানটির কথা লিখেছেন প্যারে লাল যাদব, আজাদ সিং ও অরবিন্দ তিওয়ারি। এর মধ্যেই প্রায় ১৯ লাখের বেশি মানুষ ভাইরাল ভিডিওটি দেখে ফেলেছেন।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img