28 C
Kolkata
Monday, May 20, 2024

Swastika Dutta: সোহিনীতে মজে শোভন, এই নতুন প্রেম নিয়ে মুখ খুললেন স্বস্তিকা

Must Read

এখনও প্রেম চর্চা নিয়ে গুঞ্জন অব্যাহত টলিপাড়ায় শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) ও সোহিনী সরকারের (Sohini Sarkar)।

নতুন জুটির হাঁড়ির খবর জানার জন্য উদগ্রীব নেটিজেনরা। এটা অবশ্য প্রথম নয়। আগেও অভিনেত্রী স্বস্তিকা দত্তের (Swastika Dutta) সাথে সম্পর্কে জড়িয়েছিলেন শোভন। সেকথা কারোরই অজানা ছিল না। সোশ্যাল মিডিয়ায় শোভন-স্বস্তিকার সম্পর্কটা সকলেরই ছিল জানা। সেই সম্পর্কটা ভাঙার পরেই নতুন মানুষ খুঁজে নিয়েছেন শোভন।

স্বস্তিকা? তাঁর জীবনে কি এসেছে নতুন মানুষ?

আরও পড়ুন -  কার্টেন রেজার: ভারতীয় সেনাবাহিনী বাংলাদেশে আন্তর্জাতিক পর্যায়ে সেনা অনুশীলন- শান্তির অগ্রসেনা-২০২১, এ অংশ নিচ্ছে

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খুলেছেন স্বস্তিকা। কিছু রাখঢাক না করেই তিনি বলেন, এমন একটা বয়সে তিনি রয়েছেন যে এখন আর ‘ট্রায়াল অ্যান্ড এরর’ এর সময় আর নেই। এখন আর দু বছর নষ্ট করতে পারবেন না তিনি। স্বস্তিকা বলেন, আপাতত তিনি বাড়ির কাজের মাঝে ডুবে রয়েছেন। যদি কোনো আদর্শ পুরুষ খুঁজে পান তাহলে আবারো প্রেম করতে আপত্তি নেই তাঁর। তিনি বলেন, জীবনে তাড়াহুড়ো করে কিছু করতে নেই, এটাই বুঝেছেন তিনি।

আরও পড়ুন -  Nusrat Jahan: প্রেমিকের হাতে হাত ধরে হাসপাতালে ভর্তি হলেন নুসরত ! বৃহস্পতিবারেই কি নতুন সদস্য আসতে চলেছেন ?

সোশ্যাল মিডিয়ায় তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। আমজনতা স্বস্তিকার ব্যক্তিগত জীবন যাপনের ব্যাপারে প্রায়ই কৌতূহল দেখান। অভিনেত্রী বলেন, এসব ব্যাপারে তাঁর মোটেই বিরক্ত লাগে না। তিনি নিজের জীবন, কাজ ও পরিবার নিয়ে ব্যস্ত। তাঁর স্বভাবটাই এমন। অন্য কিছুতে পাত্তা দেওয়ার মতো সময় তাঁর কাছে নেই।

কয়েকদিন আগেই অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের সাথে স্বস্তিকার বিশেষ সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছিল। সম্প্রতি শনের সাথে কয়েকটি ফটোশুট করেছিলেন স্বস্তিকা। এরপর নাকি অভিনেত্রী মন্তব্য করেছিলেন, তাঁর খুব গরম লাগছে। এমনকি দুই অভিনেতা অভিনেত্রীর ‘বডি ল্যাঙ্গুয়েজ’ দেখেও নাকি তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন হয়েছে। এ বিষয়ে স্বস্তিকা অথবা শন কেউই কোনো মন্তব্য করতে চাননি।এখনও রয়েছে গুঞ্জনের পর্বে।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta (@swastika023)

Latest News

Hot Dance: এলোমেলো শাড়িতে হট ডান্স দেখালেন যুবতী, এই ভিডিও দেখার জন্য লম্বা লাইন দিয়েছে নেটভক্তরা

Hot Dance: এলোমেলো শাড়িতে হট ডান্স দেখালেন যুবতী, এই ভিডিও দেখার জন্য লম্বা লাইন দিয়েছে নেটভক্তরা।  বর্তমানে খুব সহজ হয়েছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img