27 C
Kolkata
Monday, May 20, 2024

Web Series: ঘনিষ্ঠ দৃশ্যের বিনোদন, গোপনে উপভোগ করার জন্য এই ওয়েব সিরিজ

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। আবার অসাধারণ একটি ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। এটা দেখে প্রত্যেকেই বেশ উত্তেজিত।

পুরুষ কিংবা নারী প্রত্যেকের মানসিকতাই প্রায় অনেকটাই এক ধরনের। সম্প্রতি সেই মানসিকতাকে কাজে লাগাচ্ছে কয়েকটি ওয়েব সিরিজের প্ল্যাটফর্ম। এই রকমের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো মানুষের কাছে অতি সহজেই পৌঁছে যায়। মানুষও এগুলো রীতিমতন উপভোগ করে চলেছেন।

এই সিনেমাগুলি দেখার সময় অবশ্যই একা দেখবেন। এর কারণ বাড়ির সকলের সামনে এগুলো মোটেই দেখা যাবে না। এগুলো টান টান উত্তেজনায় ভরা সিরিজ। এখানে থাকে গল্পের ফাঁকে থাকে রোমান্স। রোমান্টিক দৃশ্যগুলির সাথে থাকে উত্তেজনাময়।

আরও পড়ুন -  Web Series: একের পর এক আনছে গরম করা ওয়েব সিরিজ, একা দেখবেন মজা রয়েছে

এই সব দৃশ্যগুলি করার জন্য যারা অভিনয় করেন, তাঁরা অত্যন্ত পাকাপোক্ত অভিনেতা ও অভিনেত্রী দেখলেই বোঝা যায়। আবার এদেরকে খুব একটা অন্যান্য সিনেমা মানে মেইনস্ট্রিমের সিনেমাতে দেখা যায় না। এরা মূলত এই ধরনের সিনেমা করবেন বলেই নিজেদেরকে সেই ভাবে ট্রেইন করেন।

টেলিভিশনের পর্দায় এই ধরনের সিনেমাগুলি দেওয়া যায় না। সেক্ষেত্রে এই রকমের কিছু ওয়েব সিরিজ রয়েছে, যেগুলো দেখতে গেলে আপনার মোবাইল ফোনের সাহায্য নিয়ে দেখতে হবে।

আরও পড়ুন -  Dance Video: খেসারি লাল ও মাহি আইটেম ডান্সে মাতামাতি, ঝড়ের বেগে ভাইরাল হলো ভিডিও

সেখান সাবস্ক্রিপশন করতে হবে এই প্ল্যাটফর্মগুলোকে দেখার জন্য। এরপর এই সিনেমাগুলি দেখা যাবে। বেশ কিছুদিন আগে থেকেই ট্রেলার রিলিজ হয়।যদি ট্রেলার দেখে গল্পের খানিকটা বুঝতে পারবেন আবার সাথে সাবস্ক্রিপশন করলে দেখতে পাবেন এই সব অসাধারণ সিনেমাগুলি।

১৪ ই জুলাই ‘বেতাব ইশক’ বলে উল্লু তে একটি ওয়েব সিরিজ রিলিজ করতে চলেছে।এর ট্রেলার ইতিমধ্যে রিলিজ হয়েছে। যেখানে দেখা গেছে, একজন দম্পতি খুব সুখে শান্তিতে রয়েছেন। কিন্তু স্বামীর বন্ধুর মেয়ের আগমন ঘটে তাঁর বাড়িতে।

আরও পড়ুন -  রোম্যান্টিক ভিডিও দেখে, শীতেও ঘামাবেন, আম্রপালি এবং নীরাহুয়ার VIDEO দেখুন

তারপর সেই বুড়ো স্বামীর সাথে বন্ধুর মেয়ের একটা অবৈধ সম্পর্ক হয়ে যায়। অন্যদিকে সে গৃহবধুর সাথে এক অল্প বয়সী যুবক যে তাকে চাচি বলে ডাকে। এবার তাঁর সাথে মাখোমাখো সম্পর্ক তৈরি হয়। অসাধারণ অভিনয় করেছেন ভারতী ঝা, ঋদ্ধিমা তেওয়ারি, পবন শর্মাও অনিরুদ্ধ সিং প্রমুখ।

এনাদের দারুন সব অভিনয় দেখে দর্শকরা পরবর্তীকালে সিরিজ দেখার জন্য অপেক্ষায় রয়েছেন। আগামী ২১ শে জুলাই এই ওয়েব সিরিজটি রিলিজ হতে চলেছে।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img