31 C
Kolkata
Friday, May 17, 2024

Mimi Chakraborty: বিদেশে ছুটি কাটাচ্ছেন মিমি, ছোট্ট টপ-শর্টস পোশাকে

Must Read

সোশ্যাল মিডিয়ায় খুব ব্যস্ত হয়ে পড়ছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) লোকসভা ভোট যত এগিয়ে আসছে। ইতিমধ্যেই তাঁর সাংসদ পদে ইস্তফা দিতে চাওয়া নিয়ে জল্পনা তুঙ্গে নানান অন্দর মহলে।

রাজনীতি নাকি তাঁর জন্য নয়, এমনটাই মন্তব্য করেছেন মিমি। তিনি এখন নিজের অভিনয় কেরিয়ারের প্রতিই বেশি মনোনিবেশ করেছেন। আবার সেই সাথে সোশ্যাল মিডিয়ায় নিজের অনুরাগীদের সাথেও যোগাযোগ বজায় রেখে চলেছেন।

ঘুরতে ভালোবাসেন এই অভিনেত্রী। সময় পেলেই কোথাও না কোথাও ঘুরতে বেরিয়ে পড়েন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করেছেন মিমি। এইগুলি দেখেই বোঝা গিয়েছে, বিদেশে কোনো এক জায়গায় তোলা হয়েছে এই ছবিগুলি। কোথায় গিয়েছেন তা খোলসা না করলেও নেটিজেনরা মন্তব্য করেছেন, সাংসদ পদে ইস্তফা দিয়েই ছুটি কাটাতে বেরিয়ে পড়েছেন মিমি।

আরও পড়ুন -  পশ্চিম বর্ধমানে এবারে ভোটের ম্যাসকট উদ্ধোধন করলেন জেলা শাসক পূনেন্দু মাজি

এক্কেবারে মডার্ন লুকে দেখা যাচ্ছে মিমিকে। নীল ডেনিম শর্টস, সাদা ক্রপ টপের সাথে নীল চেক শার্ট জ্যাকেটের মতো পরেছেন। সাথে রয়েছে চোখে ট্রেন্ডিং সানগ্লাস, গলায় চেন এবং পায়ে সাদা মোজা আর স্নিকার্স।

আরও পড়ুন -  Manipur: নিহত বেড়ে ৫৪, মণিপুর জাতিগত সংঘাতে অস্থির

হাওয়ায় টুপি উড়ে যাওয়ার জোগাড় মিমির। প্রতিটি ছবিতেই উজ্জ্বল হাসি মুখে ধরা দিয়েছেন অভিনেত্রী। প্রশংসার সাথে সাথে ট্রোলের মুখেও পড়েছেন।

আবার একজন লিখেছেন, ‘সাংসদ পদ থেকে ইতিমধ্যেই ইস্তফা দিয়েছেন তিনি। তাই তিনি আর সাংসদ নন’। একজন আবার মন্তব্য করেছেন, মিমি দুবাইতে রয়েছেন।

প্রসঙ্গত, এই মুহূর্তে রাজনৈতিক দুনিয়ায় তাঁকে নিয়ে বেশ জল্পনা কল্পনা হচ্ছে। এই পরিস্থিতির মাঝেও নিজের অভিনয়ে কেরিয়ারে মনোযোগ দিয়ে চলছেন মিমি। সংবাদমাধ্যমের সাথে সাক্ষাৎকারে তিনি বলেন, আগেও তিনি যা বলেছেন, এখনও তাই বলছেন। সময় এবং পরিস্থিতির উপরে নির্ভর করবে এরপর যা হবে’। মিমি আরও বলেন, তিনি এখন ‘যাহা বলিব সত্য বলিব’ মোডে রয়েছেন। সাময়িক কোনো মুহূর্তের কথা ভেবে তিনি এখন কথা বলেন না। যা বলেন যথেষ্ট ভাবনা চিন্তা করেই বলেন।

আরও পড়ুন -  Three Workers: তিন শ্রমিকের মৃতদেহ উদ্ধার হল, কারখানার ছাই এর ট্যাঙ্ক ভেঙে চাপা পড়ে যায়

কলকাতায় ‘আলাপ’ ছবির শুটিং করেছেন। আগামীতে একটি বাংলাদেশি ছবির শুটিংও তিনি করবেন বলে জানা যাচ্ছে।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img