38 C
Kolkata
Friday, May 17, 2024

Bhojpuri: আম্রপালির সঙ্গে নতুন স্টাইলে রোমান্সে মাতামাতি করেছেন নিরহুয়া, নেট ভক্তরা তাকিয়ে রয়েছে হা করে

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি একজন সাহসী অভিনেত্রী।

Must Read

Bhojpuri: আম্রপালির সঙ্গে নতুন স্টাইলে রোমান্সে মাতামাতি করেছেন নিরহুয়া, নেট ভক্তরা তাকিয়ে রয়েছে হা করে

এখন সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হচ্ছে, সেটি হচ্ছে ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিও। যেমন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির উষ্ণ রোমান্সের ভিডিওগুলি বেশি পছন্দ করছেন নেটিভক্তরা।

এই সময়ে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কোন ভিডিও সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই মুহূর্তে মধ্যে প্রায় কয়েক কোটি ভিউ অর্জন করেন।

আরও পড়ুন -  Dance Video: ‘তার ছেঁড়া গিটার’ গানে এই যুবতী তাঁর দুষ্টু-মিষ্টি পারফরম্যান্স দেখিয়ে ঝরিয়ে দিলেন ঘাম, দেখুন ভিডিও

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি সম্পর্কে কথা বলা হয়, এই ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় জুটি হিসেবে ধরা হয় আম্রপালির সাথে নিরহুয়াকে। জনপ্রিয় এই জুটিতে ইতিমধ্যে ত্রিশটির বেশি সিনেমা সহ শতাধিক অ্যালবাম গান চিত্রায়িত হয়ে গেছে। যেগুলি আবার খুব পছন্দ করেছেন নেটিজেনরাও।

আরও পড়ুন -  দেব দীপাবলী

উল্লেখ্য, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি এমন একজন সাহসী অভিনেত্রী, যিনি বিগত কয়েক বছরে একাই বলিউডের তারকা এবং অভিনেত্রীদের সাথে প্রতিযোগিতা করেছেন।

আম্রপালি এই সাহসিকতা এতটাই, তিনি তাঁর প্রিয় ভক্তদের মনোবাসনা পূর্ণ করার জন্য সব বাধা নিষেধের সর্বোচ্চ সীমা অতিক্রম করেন।

আরও পড়ুন -  শার্টের বোতাম খুলে ইন্টারভিউ দিলেন টাব্বু, ক্যামেরার সামনে, ভাইরাল ভিডিও

এখন এই জনপ্রিয় জুটির পুরনো একটি গানের ভিডিও দারুন ভাবে ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। ‘দিলওয়া মে হোলা গুডগুড়ি’ গানে উষ্ণ রোমান্স করতে দেখা যাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই গানটি বিগত কয়েক বছরে কয়েক লক্ষ মানুষ উপভোগ করে নিয়েছে। বেশিরভাগ মানুষ আম্রপালির চরম সাহসিকতার প্রশংসায় ভরিয়ে দিয়েছে।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img