32 C
Kolkata
Saturday, May 18, 2024

Dance Video: মোনালিসার সাথে অবাক করা রোমান্স করলেন খেসারি লাল যাদব, এইটা দেখলে রাতের ঘুম নষ্ট

Must Read

অন্যতম ভোজপুরী অভিনেতা হলেন খেসারি লাল যাদব। তিনি শুধুমাত্র ভোজপুরী দর্শকদের ভক্ত তা কিন্তু নয়। অন্য দর্শকরা তাঁর ফ্যান রয়েছে। এর কারণ ইউটিউবে দেওয়ার পর পৌঁছে যায় বিশ্বের নানান প্রান্তে।

আবার শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ এবং ছত্রিশগড় নয়। সারা দেশে এবং বিদেশে ছড়িয়ে ছিটিয়ে আছে তাঁর ভক্তরা। ভোজপুরী সিনেমার দুনিয়ায় সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা বা ভিডিও ইউটিউবে দেওয়া হলেই লক্ষ লক্ষ মানুষের কাছে চলে যায়, এমন তিনি জনপ্রিয় নায়ক।

আরও পড়ুন -  রোম্যান্স জমে উঠল ‘গরম গোদাম’ গানে, এই রকম সুযোগ নিলেন খেসারি লাল যাদব

ভিডিওগুলি আবার জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় এক মুহূর্তেই। শুধু নতুন গান এর ভিডিও না, তাঁর বহু পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে দারুন জনপ্রিয় হয়। ভোজপুরী সিনেমা দুনিয়ায় তিনি যদি থাকেন, তাহলে যে কোন গান সুপার-ডুপার হিট।

এনার মতন তারকা ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখা যায় না। তাঁর প্রত্যেকটি গান ইউটিউবে সুপার-ডুপার হিট হয়।

এবার মোনালিসার সাথে অসাধারণ রোমান্টিক দৃশ্য অভিনয় করতে দেখা গেছে খেসারি লাল যাদবকে। অসাধারণ রোমান্টিক দৃশ্য সকলেই উপভোগ করেছে। মোনালিসা এখন শুধু একজন ভোজপুরি নায়িকা তা কিন্তু নয়। তিনি বাংলাতেও অভিনয় ক্ষমতা দেখিয়েছেন।

আরও পড়ুন -  আসছে স্বস্তিকা রায় পরিচালিত শর্টফিল্ম "মায়াঙ্কুর"

ঘাদি মে বাজাল গানের সাথে দুর্দান্ত রোমান্টিক নাচতে দেখা গেল দুই অভিনেতা ও অভিনেত্রীকে। দারুন উন্মুক্ত পরিবেশে সুন্দর সাজ পোশাকে নাচ করেছেন এই দুজনে।

এই গানটি গেয়েছেন ইন্দু সোনালী। প্রত্যেকেই জানি, খেসারি লাল যাদব ভোজপুরি সিনেমার দুনিয়ায় কতটা জনপ্রিয় একজন শিল্পী দুই জনপ্রিয় শিল্পী যখন একটা সিনেমা করে তখন সেই সিনেমা হিট হবেই।

আরও পড়ুন -  Durga Puja Pandel: শিল্পীর হাতের জাদু, মালয়েশিয়ার টুইন টাওয়ার, কল্যানীতে

সিনেমা হিট করার সাথে তাঁদের নাচগুলিও বেশ জনপ্রিয়তা পায়। সিনেমার নাম নাগিন। ওয়েব মিউজিক নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পুনরায় সবার কাছে আবার পৌঁছে গেছে।

প্রায় নয় বছর আগে এই ভিডিওটি দেওয়া হয়েছিলো। এখন পর্যন্ত ৪৬ লক্ষ মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন।

Latest News

Web Series: এই ভাবে পানের দোকানের ভিতরে চলে শরীরের খেলা, এসে গেল গরমের সময়ে এইরকম ওয়েব সিরিজ

Web Series: এই ভাবে পানের দোকানের ভিতরে চলে শরীরের খেলা, এসে গেল গরমের সময়ে এইরকম ওয়েব সিরিজ।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img