33 C
Kolkata
Saturday, May 18, 2024

Web Series: একের পর এক আনছে গরম করা ওয়েব সিরিজ, একা দেখবেন মজা রয়েছে

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। সেই যে করোনা এলো তখন থেকে এখনও মানুষ ডিজিটালের সাথে জড়িয়ে রয়েছে পুরোদমে। গতানুগতিক সিনেমা ছাড়াও অনলাইন প্লাটফর্মে বেশ জনপ্রিয়তা লাভ করেছে কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ।

যেমন ধরুন উল্লু, কোকু এবং প্রাইম শট এর মত একাধিক প্ল্যাটফর্মে রোজ অ্যাডাল্ট ছবি রিলিজ হচ্ছে। সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আসলেই লক্ষ লক্ষ মানুষের কাছে চলে যাচ্ছে কয়েক মুহূর্তে।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রীর পৌরহিত্যে কোভিড-১৯ প্রতিরোধে প্রতিষেধক তৈরি এবং পরিকল্পনা বিষয়ে পর্যালোচনা বৈঠক

যেটা সকলের সামনে দেখা যায় না, যা নিষিদ্ধ সেইটা দেখার জন্যই মানুষের উৎসাহ ঊর্ধ্বগামী।

“সানভেদা”,”ছুপি নজর”এরপর এইবার “Courtship” ওয়েব সিরিজে টেলার নিয়ে হাজির হয়েছে কোকু। এই অসাধারণ ওয়েব সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করেছেন শ্রেয়শী। উষ্ণতায় পরিপূর্ণ ছবিগুলো নিয়ে প্রায়শই এই প্লাটফর্ম হাজির হচ্ছেন তার অনুরাগীদের সামনে।

সাধারণত এই ওয়েব সিরিজের গল্পগুলি তৈরি হয়, সেগুলি নব দম্পতিদের নিয়ে। এরপরেই আগমন ঘটে তৃতীয় ব্যক্তির। উত্তেজনা মাখো মাখো রোমান্স থাকে প্রত্যেকটি গল্প। এবার যে ছবিটি এসেছে, সেখানে দেখা গেছে, স্বামী-স্ত্রীর সুন্দরভাবে কয়েক বছর সংসার পেতেছেন।

আরও পড়ুন -  VIDEO: ঘাম ঝরাল Gori Nagori দর্শকদের, স্টেজে নেচে, ভিডিও নাচের দেখুন

এর পর তাঁর পুরনো প্রেমিক ফিরে আসে। এবার তাঁরা ডিভোর্সে সিদ্ধান্ত নেন। গল্প এগোতে থাকে। শেষ পর্যন্ত গল্প কোন দিকে যাবে, সেই সব দেখা বা জানার জন্য অবশ্যই ওয়েব সিরিজটি দেখে নিতে হবে।

আরও পড়ুন -  Yohani De Silva: ‘মানিকে মাগে হিতে’ গায়িকা ইয়োহানি, বলিউডে অভিষেক, নেটদুনিয়ার ভাইরাল

গত বছর ২২ ই আগস্ট “কোকু” প্ল্যাটফর্মে এসেছে আসন্ন ওয়েবসিরিজটি। এখানে অভিনেত্রী শ্রেয়শীকে একাধিক বিছানার দৃশ্যে কার্যত লজ্জার সমস্ত সীমানা অতিক্রম করতে দেখা গেছে।

এখানে শুধুমাত্র শ্রেয়সী নন, অন্যান্য অভিনেতা এবং অভিনেত্রীদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছেন কুনাল মেহেতা ও ভানু ঠাকুর প্রমূখ। এই ওয়েব সিরিজের ট্রেলারটি দেখার ইচ্ছা হলে দেখে নিন।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img