31 C
Kolkata
Friday, May 17, 2024

Sandhyatara: ‘ফুলকি’র কাছে হার, আট মাসেই বিদায় ‘সন্ধ্যাতারা’র!

Must Read

শুরু হয় যেমন, আবার সেই সাথে কিছু পুরনো গল্প ধীরে ধীরে শেষ হয়ে নতুন সিরিয়াল (Television Serial) আসে। বর্তমানে বাংলা টেলিভিশনে একাধিক সিরিয়াল আছে। এদের মধ্যে আবার রয়েছে টিআরপির প্রতিযোগিতা। দর্শকদের মন ব্যর্থ হলেই, তখন শুরু হয় স্লট পরিবর্তন। আবার বন্ধ করে দেওয়া হয় সেই ধারাবাহিক গুলিকে।

এখনকার সময়ে বছরের পর বছর ধরে টানার কনসেপ্ট করা হয় না।

স্টার জলসার অন্যতম সিরিয়াল ‘সন্ধ্যাতারা’। ‘এক ফুল দো মালি’র গল্প এখানে উঠে এসেছিল। এক ছেলেকে নিয়ে দুই বোনের মধ্যে টানাটানির গল্প। প্রথমে দর্শকরা খুব উপভোগই করছিলেন। হঠাৎ করেই কেটে গেল সেই সুর। তারপরেই স্লটহারা সন্ধ্যাতারা। সপ্তাহের পর সপ্তাহ ধরে ‘ফুলকি’র কাছে হেরে চলেছে এই সিরিয়াল। এখন গুঞ্জন ছড়িয়েছে, চ্যানেলের তরফে বন্ধই করে দেওয়া হবে এই ধারাবাহিকটি।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৭ই ডিসেম্বর, রাশিফল দেখুন

খুব সম্প্রতি গুঞ্জন জোরালো করে সন্ধ্যাতারার স্লট দখল করেছে আসন্ন ধারাবাহিক ‘বঁধুয়া’। আগামী ৪ ঠা মার্চ থেকে সন্ধ্যা সাড়ে সাতটায় সম্প্রচারিত হবে এই নতুন সিরিয়ালটি।

আরও পড়ুন -  Anurag-Simron: বলিউডে পাড়ি দিলেন বাংলা সিরিয়ালের ‘কে আপন কে পর’ খ্যাত সিমরন !

তারপরেই শোনা গেছে, সম্ভবত আর স্লট বদল হবে না। একেবারেই ইতি টানা হবে সন্ধ্যাতারার গল্পে। এখন সেরা পাঁচে জায়গা না পেলেও প্রথম দশে ঠিকই নাম থাকে এই সিরিয়ালের। সত্যিই কি সন্ধ্যাতারা শেষ হয়ে যাচ্ছে? এখনো স্পষ্ট ভাবে জানানো হয়নি চ্যানেলের তরফ থেকে।

এ ব্যাপারে অভিনেত্রী অন্বেষা হাজরা বলেন, তাঁদের একদিন ছুটি ছিল। পরের দিন সেটে গেলে হয়তো জানতে পারবেন। কিন্তু চ্যানেল বা প্রযোজনা সংস্থার তরফে তাঁদের কিছুই জানানো হয়নি।

আরও পড়ুন -  সহচরী অসুস্থ স্বামীকে ফেলে রেখে নিজের কেরিয়ার গড়তে গেলেন, সমালোচনা হচ্ছে

প্রসঙ্গত, বিবাহিত দম্পতির গল্প নিয়েই শুরু হবে বঁধুয়া সিরিয়ালটি। ‘নবাব নন্দিনী’র পর এই ধারাবাহিকের হাত ধরে কামব্যাক করছেন রেজওয়ান রব্বানি শেখ। তাঁর বিপরীতে দেখা যাবে জ্যোতির্ময়ী কুণ্ডুকে। মডেলিং এর সাথে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবেও যথেষ্ট জনপ্রিয় এখন তিনি। এবার জলসার নায়িকাদের খাতায় নাম তুলছেন জ্যোতির্ময়ী।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img