26 C
Kolkata
Tuesday, May 21, 2024

Video: ২ যুবতীর উত্তপ্ত ডান্স সাদা শাড়িতে, উন্মুক্ত যৌবন

Must Read

এখনকার এই প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হল একটি বড় হাতিয়ার। এর মাধ্যমে বিভিন্ন ধরনের প্রতিভা প্রকাশ করছেন। আবার পুরনো প্রজন্মের মানুষদের ধ্যান ধারণা মুঠোফোনই হচ্ছে এই প্রজন্মের উচ্ছন্নে যাবার রাস্তা।

একটু ভালোভাবে দেখেন বা ভাবেন তাহলে মুঠোফোনের সাহায্যেও বাড়িতে বসে সৎপথে রোজগার করার সহজ উপায় এখনকার দিনে। আবার আপনার প্রতিভাকেও প্রকাশ করার সহজ রাস্তা। বাড়ির গৃহবধুরা এই ভাবেই তাঁদের গুণ বা প্রতিভাকে প্রকাশ করছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

আরও পড়ুন -  Dance Video: তাদের গভীর ভালোবাসা নজর কেড়েছে নেটজনতার, কিং খানের গানে রিসেপশন পার্টিতে

সোশ্যাল মিডিয়ায় অনেক কিছুই ভাইরাল হয়। যেটা আগেকার দিনে এতো সহজে পাওয়া যেত না। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে দেখে নিচ্ছেন সহজে youtube এর মাধ্যমে।

এখন অন্যান্য গানের সাথে হারিয়ানভি গানের বেশ চাহিদা রয়েছে। সেই গানের তালে নাচতে ওস্তাদ এই সব নৃত্যশিল্পীরা।

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক ও youtube এর মাধ্যমে ভিডিওগুলো প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে। আগে যেমন রানাঘাটে রানু মণ্ডল, বাদাম বাদাম গানে বিখ্যাত হওয়া বাদাম কাকু প্রত্যেকেই এইভাবেই মানুষের মনের মধ্যে গেঁথে গেছেন।

আরও পড়ুন -  এক শিশুর উপর পরে গেলেন আন্টি নাচের মাঝে, চমকে উঠল নেটিজেনরা, ভিডিও দেখে

আপনি যদি আপনার প্রতিভাকে সকলের মধ্যে ছড়িয়ে দিতে চান সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করুন। আলাদা করে মানুষের কাছে পৌঁছানো নিয়ে চিন্তা করার দরকার নেই।

সম্প্রতি দারুন একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে দেখা গেছে, দোস্তানা সিনেমার অসাধারণ একটি গান। দেশি গার্ল এর সাথে দুর্দান্ত কায়দা কোমর দুলিয়েছেন ২ যুবতী।

আরও পড়ুন -  প্রতিদ্বন্দ্বিতা, স্বপ্না চৌধুরীর সাথে মঞ্চ কাঁপালেন কোমল রঙ্গিলি, রাতের ঘুম নেই নেট ভক্তদের এই দেখে VIDEO

দুধ সাদা শাড়িতে তাঁদের দেখতেও ভীষণ সুন্দর লাগছে। সিনেমায় অভিনয় করতে দেখেছিলাম প্রিয়াঙ্কাকে। প্রিয়াঙ্কার সেই অসাধারণ নাচ দেখে প্রত্যেকের মনেই ঝড় উঠেছিল। Grishma Hegde ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে সকলের সামনে।

তিন বছর আগে ভিডিওটি শেয়ার করা হয়েছে। এই পর্যন্ত প্রায় ২১ লক্ষ মানুষ ভিডিওটি দেখেছেন। পরনে রয়েছে সাদা রঙের শিফন শাড়ি ও খুব উজ্জ্বল কাপড়ের একটি তৈরি করা সুন্দর স্লিভলেস ব্লাউজ।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img