34 C
Kolkata
Friday, May 17, 2024

Bhojpuri: পবন সিং এর সাথে মনি ভট্টাচার্য ব্যাপক রোম্যান্স করলেন, সীমা ছাড়ালেন অভিনেত্রী

Must Read

Bhojpuri: পবন সিং এর সাথে মনি ভট্টাচার্য ব্যাপক রোম্যান্স করলেন, সীমা ছাড়ালেন অভিনেত্রী।

নানান অনলাইন মাধ্যম এখনকার সময়ে বিনোদন দুনিয়ার শিরোনামে এসেছে। বিনামূল্যে ইন্টারনেট দুনিয়াতে বিনোদনের কথা বলা হয়, সর্ব প্রথম আসবে ইউটিউবের নাম। এই ইউটিউবে নানান রকমের ভিডিও ভাইরাল হচ্ছে।

কিন্তু যে ভিডিওগুলি মানুষ বেশি দেখেন সেইগুলি হচ্ছে ভোজপুরি মিউজিক ভিডিও। এটাই সত্যি। বলিউডের যেকোনো মিউজিক ভিডিওকে মুহূর্তের মধ্যে টেক্কা দিচ্ছে এইসব ভোজপুরি মিউজিক ভিডিও।

আরও পড়ুন -  স্টেজ ড্যান্সে পাগল করলো সকলকে, প্রীতি লাথওয়ালের নাচ দেখে শিস দিতে শুরু, VIRAL ভিডিও

এই ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে অন্যতম জনপ্রিয় সুপারস্টার হলেন পবন সিং। তিনি একাধিক ভাইরাল মিউজিক ভিডিওতে কাজ করেছেন। তিনি সোশ্যাল মিডিয়াতে কিছু পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল।

আরও পড়ুন -  Janhvi-Sara: ভোলে বাবার ধামে, জাহ্নবী - সারা

সম্প্রতি পবন সিং এর একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে। এই ভোজপুরি মিউজিক ভিডিও ভুল করেও পরিবারের লোকেরা সামনে দেখা যাবে না।

পবন সিংয়ের নতুন ভোজপুরি মিউজিক ভিডিওতে তাঁর সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন মনি ভট্টাচার্য্য। গানের নাম, ‘পালঙ্গিয়া সোনা না দিয়া‘। এখানে পবন সিং এবং মনিকে ব্যাপক রোম্যান্স করতে দেখা গেছে।

আরও পড়ুন -  বহু পুরুষের সাথে ঘনিষ্ঠ হলেন যুবতী, বাচ্চাদের সামনে দেখবেন না

এই দুইজনের তাঁদের হট কেমিস্ট্রি সত্যিই মন জয় নিয়েছে। হলুদ পোশাকে ব্যাপক সুন্দরী লাগছিল এই অভিনেত্রীকে। প্রায় ৩৩ লাখ মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন। এবার আপনার দেখার পালা।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img