38 C
Kolkata
Friday, May 17, 2024

Suhani Bhatnagar: মাত্র ১৯ বছর বয়সে প্রয়াত সুহানি ভাটনগর

Must Read

শোকের ছায়া আবার বিনোদন জগতে। আচমকাই প্রয়াত হলেন তরুণী অভিনেত্রী সুহানি ভাটনগর (Suhani Bhatnagar)। আমির খান অভিনীত জনপ্রিয় ছবি ‘দঙ্গল’এ (Dangal) ছোট ববিতা ফোগাটের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। শনিবার সকালে মাত্র ১৯ বছর বয়সে মৃত্যু হল সুহানির। তাঁর মৃত্যুর খবর এখনো জানা যায়নি। সুহানির মৃত্যুতে শোকের ছায়া নেমেছে বলিউডে।

ফরিদাবাদের সেক্টর ১৭ তে থাকতেন সুহানি। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ছবি শেয়ার করতেন। হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়তা কমে যায়। ইনস্টাগ্রামে সুহানির শেষ পোস্ট ছিল ২০২১ সালের নভেম্বর মাসে।
শোনা যাচ্ছে, কিছু দিন আগেই নাকি পা ভেঙে গিয়েছিল সুহানির। চিকিৎসার জন্য দিল্লির এইমসে ভর্তি হয়েছিলেন তিনি। চিকিৎসা চলছিলো।

আরও পড়ুন -  Sonamoni Saha: পিছলে যাচ্ছে রোদ শরীর থেকে, শাড়ির সাথে স্লিভলেস ব্লাউজে গ্রীষ্মের তাপ উপভোগ করছেন সোনামণি

সে সময়ে পায়ের চিকিৎসার জন্য বেশ কিছু ওষুধ খেতে হয়েছিল সুহানিকে। জানা যায়, সেখান থেকেই তাঁর শরীরে শুরু হয় পার্শ্ব প্রতিক্রিয়া। তরল পদার্থ জমতে শুরু করে তাঁর শরীরে। সেই থেকেই মাত্র ১৯ বছর বয়সে সুহানির মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। শনিবার ফরিদাবাদেই অভিনেত্রীর শেষকৃত্য সম্পন্ন হবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন -  অর্থমন্ত্রী শ্রীমতী নির্মলা সীতারমন চেন্নাইয়ে ভারতের প্রতিযোগিতা কমিশনের দক্ষিণ আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করেছেন

আমির খান অভিনীত দঙ্গল ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৬ সালে। হরিয়ানার ফোগাট পরিবারের বাস্তব কাহিনি উঠে এসেছিল ছবিতে। আমিরের তিন মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন ফতিমা সানা শেখ, সানিয়া মালহোত্রা ও সুহানি ভাটনগর। তখন তিনি অনেক ছোট ছিলেন। কিশোরী বয়সের ববিতা ফোগাটের চরিত্রে অভিনয় করেছিলেন। সুহানির মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড ইন্ডাস্ট্রি। তাঁর আত্মার শান্তি কামনা করেছেন অভিনেতা, অভিনেত্রী ও তাঁর অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Latest News

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন।  এখন শোনা যাচ্ছে, একটি ঘূর্ণিঝড় নাকি আছড়ে পড়তে পারে বাংলায়।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img