27 C
Kolkata
Friday, May 10, 2024

অবশেষে সুখবর, রুক্মিনীর সাথে বিয়ের কথা জানালেন দেব

Must Read

হটেস্ট কাপল দেব (Dev) ও রুক্মিনী মৈত্র (Rukmini Moitra) বর্তমানে টলিউডে। এনারা ঘটা করে প্রেম জাহির না করেও একে অপরকে চোখে হারান। প্রেম ভরপুর হলেও বিয়ের কথা উঠতেই যেন এক রকম পালিয়ে বাঁচতেন তাঁরা।

বিয়ের কথা অনেক বার এড়িয়ে গিয়েছেন এই দুজনে। অবশেষে জীবনে থিতু হওয়ার কথা ভাবলেন দেব। রুক্মিনীকে নিয়ে কী জানালেন?

এই সাক্ষাৎকার অবশ্য কয়েক মাস পুরনো। রুক্মিনীকে বিয়ের ব্যাপারে দেব ছোট্ট করে উত্তর দিয়েছিলেন, কোনো একদিন নিশ্চয়ই করবেন। ওই সাক্ষাৎকারে দেবের জন্য একটি মিষ্টি ভিডিও বার্তাও পাঠিয়েছিলেন অভিনেত্রী। ‘বাঘাযতীন’ ছবি মুক্তি পাওয়ার আগে ওই সাক্ষাৎকারে প্রেমিকার কাছে ভূয়সী প্রশংসা পেয়ে খুব আপ্লুত হয়েছিলেন দেব। পালটা তিনি বলেছিলেন, রুক্মিনী তাঁর শক্তির স্তম্ভ।

আরও পড়ুন -  Dev: টিভির পর্দাতেই দেখতে পাবেন, দেবের ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’

আবার রুক্মিনী মজা করে প্রশ্ন করেছিলেন, যবে থেকে তিনি অভিনেত্রী হয়েছেন, সেটে গিয়েছেন, তবে থেকে তাঁর কাছে বকা খেয়ে আসছেন। তাঁর অন্য নায়িকারা তো বকা খায় না। এমন দিন কি আদৌ আসবে যেদিন দেবের সাথে সেটে গিয়েও তিনি বকা খাবেন না? উত্তরে দেব বলেছিলেন, কয়লা তখনি হিরে হয়ে ওঠে যখন তা উচ্চ তাপমাত্রায় রাখা হয়। রুক্মিনীর মধ্যে হিরে হওয়ার সব সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন -  FIFA: বাফুফেকে জরিমানা করলো ফিফা

প্রসঙ্গত, বর্তমানে দেবের প্রিয়তমা হলেও তাঁদের পরিচয় বহুদিনের। অভিনেতা নিজেই জানিয়েছিলেন, রুক্মিনীকে তিনি বহু বছর ধরে চেনেন। তখনো তাঁদের মধ্যে কোনো সম্পর্ক গড়ে ওঠেনি। রুক্মিনীর নাকি অভিনয়ে আসার কোনো পরিকল্পনাই ছিল না। দেবের পরামর্শ ও অনুরোধেই তিনি অভিনয় করতে রাজি হন।

আরও পড়ুন -  উচ্ছেবাবুর সাথে বিয়ে কৌশাম্বী, অভিজাত ব্যাঙ্কোয়েটের পেছনে কত খরচ?

অভিনেতা শুধু তাঁর প্রেমিক ও প্রিয় বন্ধুই নন, তাঁর মেন্টরও। টলিউডের অন্যতম ‘হ্যাপি কাপল’। একটানা কাজ করে, সিনেমার সাফল্য দেখেই চুপিচুপি হাত ধরাধরি করে বেরিয়ে পড়েন ঘুরতে। এবার তাঁদের বিয়ের অপেক্ষায় আছেন তাঁদের প্রিয় ভক্তরা।

Latest News

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img