38 C
Kolkata
Saturday, May 18, 2024

প্রথম রাতেই শুরু হল শরীরের খেলা, রোম্যান্সে ভরপুর Ullu অ্যাপের এই ওয়েব সিরিজে

Ullu অ্যাপের ওয়েব সিরিজটি লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করেছে।

Must Read

ওয়েব সিরিজটি ১৮+উদ্ধের জন্য। গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন ওয়েব সিরিজের বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের সাথে। প্রযুক্তির সঙ্গে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দারুন ভালোবেসে ফেলেছেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বড় বাজেটের সিনেমাকেও। সেই করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে মানুষ। সেই সঙ্গে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  স্লিভলেস ব্লাউজ পরা অপরাধ

ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় কিছু কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। যেমন উল্লু, প্রাইম শট ও কোকু ইত্যাদি জায়গায় প্রায় রোজ কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করা হচ্ছে।

এখানে সব যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখছেন। এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করে। এই সকল ওয়েব সিরিজ দেখে লজ্জায় লাল হবেন। এই ওয়েব সিরিজ পরিবারের সামনে দেখা যাবে না।

আরও পড়ুন -  স্বামী ও স্ত্রীর মাখো রোমান্স নতুন ওয়েব সিরিজ, আগে দরজা বন্ধ করুন এরপর দেখতে পারেন

রিতি রিওয়াজের এই ওয়েব সিরিজের কথা বলতে গেলে বোল্ড এর সাথে ইরোটিক দৃশ্যের কথা বলতেই হবে। পরিবারের সাথে এই সিরিজটি দেখা যাবে না একদম।

এই সিরিজে একটি পর্ব রয়েছে ‘রিতি রিওয়াজ: পিঞ্জরা’ যা ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের কাছে। আবার এই পর্বটিও খুব সাহসীর সাথে রয়েছে গল্পটি বেশ ভিন্ন। এখানে সিরিজটিতে দুই মহিলার মধ্যে শারীরিক সম্পর্ক দেখানো হয়েছে। যদি দেখেন এই হালকা শীতেও ঘাম ঝরবে। এখানে মুখ্য ভূমিকায় রয়েছেন মিষ্টি বসু ও অনুপমা প্রকাশ প্রমুখ।

আরও পড়ুন -  ভর্তি রয়েছে ঘনিষ্ঠ দৃশ্য, নেটদুনিয়ায় উষ্ণতা বাড়াচ্ছে নতুন ওয়েব সিরিজটি

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img