38 C
Kolkata
Saturday, May 18, 2024

Short Film: ছাত্রের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়ালেন শিক্ষিকা, দরজা বন্ধ করে দেখবেন শর্ট ফিল্মটি

Must Read

Short Film টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ (Web Series) ও শর্ট ফিল্ম (Short Film) দেখতে পছন্দ করেন বহু মানুষ। বিনোদন প্রেমীরা সব ধরণের বিনোদনই উপভোগ করতে ভালোবাসেন।

এখন যুগ এগিয়ে যাওয়ার সাথে সাথে মানুষের হাতে সময় খুব কম। রোজের কর্মব্যস্ততা এবং ইঁদুর দৌড়ের মাঝে নাটক বা থিয়েটার দেখা হয় না প্রেক্ষাগৃহে গিয়ে।

ক্ষণিকের অবসরে বা কাজের শেষে ক্লান্ত মানুষ খোঁজে বাড়ির মধ্যে এক আরামদায়ক কোনা। তারপর তখন হাতে উঠে আসে স্মার্টফোন। এরপর শুরু হয় মজাদার কনটেন্ট দেখার।

আরও পড়ুন -  Subhashree Ganguly: শুভশ্রী'র বাবা স্কুলের মধ্যেই নিগ্রহের শিকার

এই কনটেন্ট গুলির মধ্যেই ওয়েব সিরিজ ও শর্ট ফিল্ম। করোনার সময় থেকেই ওয়েব সিরিজের জনপ্রিয়তা বাড় বাড়ন্ত দর্শক মহলে। ঘরবন্দি মানুষ হাঁপিয়ে উঠে বিনোদন খুঁজতে নির্ভর করেছিল ডিজিটাল মিডিয়ার উপরে।

OTT প্ল্যাটফর্মের সংখ্যাও বেড়েছে অনেক গুণ। প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের সাথে প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে। প্রথম সারির প্ল্যাটফর্মে ইরোটিক সিরিজ তেমন না মিললেও কিছু বিশেষ প্ল্যাটফর্ম রয়েছে এই ধরণের সিরিজ। শর্ট ফিল্ম দেখার জন্য সবথেকে ভালো প্ল্যাটফর্ম হল ইউটিউব।

আরও পড়ুন -  Mohammed Shami: মোহাম্মদ সামির মেয়ে শাড়ি পরে সরস্বতী পূজায় অংশ নিলেন, কিউট ছবি, নেট পাড়ায় ভাইরাল

সম্প্রতি একটি আর্ট ফিল্ম খুব চর্চায় উঠে এসেছে নেট মাধ্যমে। আর্ট ফিল্মটির নাম ‘টিচার’। এই ভিডিওতে অধিকাংশ সময়ই জুড়ে রয়েছে ঘনিষ্ঠ দৃশ্য যা একান্তে বসে উপভোগ করা দরকার। পরিবারের সকলের সাথে বসে দেখা সম্ভব নয় এই ধরণের আর্ট ফিল্মগুলি।

আরও পড়ুন -  Moshari: ‘মশারি’ কান উৎসবে প্রশংসা পেলো

লাল ছবি নামে ইউটিউব চ্যানেলে মাত্র কিছুদিন আগেই শেয়ার করা হয়েছে এই ভিডিওটি। এই পর্যন্ত প্রায় ১২ হাজার ভিউ হয়েছে। নেটিজেনরাও দারুন উপভোগ করছেন আর্ট ফিল্মটি। নেট দুনিয়ায় বিভিন্ন ভাষার বিভিন্ন ধরণের ভিডিও শেয়ার করা হয়।

নেটিজেনদের চোখে পড়া মাত্রই ছড়িয়ে যায় সর্বত্র। আবার হয়ে যায় ভাইরাল। এই শর্ট ফিল্মটিও একই মানের যা দর্শকরা বেশ পছন্দ করছেন।

Latest News

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে।  ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img