37 C
Kolkata
Saturday, May 18, 2024

বিয়ের পিঁড়িতে বসবেন ‘অনুরাগের ছোঁয়া’র নায়ক

Must Read

টলিপাড়াতে একের পর এক শোনা যাচ্ছে সানাইয়ের সুর। গতবছর ও চলতি বছরের শুরুতে বেশ কয়েকজন টেলিভিশন ও বড়পর্দার তারকা বসেছেন বিয়ের পিঁড়িতে। এই তালিকায় আগামীতে যে নাম উঠে আসছে সেটি হল প্রারব্ধী সিংহ (Prarabdhi Singha)। ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালে সূর্যর ভাই এর ভূমিকায় অভিনয় করছেন।

প্রারব্ধীর প্রাণ খোলা স্বভাবের মানুষ ভক্ত বহু। তিনি এবার বাস্তবে গাঁটছড়া বাঁধতে চলেছেন মনের মানুষের সাথে।

দিব্যজ্যোতির পাশাপাশি নিজের গুণে নজর কেড়ে নিয়েছে জয় ওরফে প্রারব্ধী। পর্দায় তাঁর স্ত্রী হয়েছেন সূর্যর শ্যালিকা অভিনেত্রী সৌমিলী চক্রবর্তী। কিন্তু বাস্তব জীবনেও সিঙ্গেল নন প্রারব্ধী। বিয়ে এখনো না করলেও দীর্ঘদিন ধরে চুটিয়ে প্রেম করছেন।

আরও পড়ুন -  Tomader Rani: চুম্বন দুর্জয়-রাণীর ক্যামেরার সামনেই ঠোঁটে ঠোঁট রেখে, এই দৃশ্যের শুটিং নিয়ে মুখ খুলেছেন অভিকা

আবার তাঁর প্রেমিকাও এই অভিনয় জগতেরই মানুষ। একাধিক ধারাবাহিকে তাঁর অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। প্রারব্ধীর ইনস্টাগ্রাম প্রোফাইলে উঁকি দিলেই দেখা যাবে।

তিনি অভিনেত্রী অস্মিতা চক্রবর্তী। কয়েক বছর স্টার জলসায় অভিনয় করার পর এখন জি বাংলায় পা রেখেছেন। ‘খেলনা বাড়ি’র কলি চরিত্রে অভিনয়ের পর এখন ‘কোন গোপনে মন ভেসেছে’ সিরিয়ালে দেখা যাচ্ছে।

কেরিয়ারের সাথে সাথে তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও কিন্তু কম চর্চা হয় না। অনেক দিন ধরেই প্রারব্ধীর সাথে সম্পর্কে রয়েছেন।

আরও পড়ুন -  কোরিওগ্রাফার ‘‌মাস্টারজি’‌ সরোজ খান প্রয়াত

‘ভাগ্যলক্ষ্মী’ সিরিয়ালের সেটে আলাপ তাঁদের। সেখান থেকেই প্রেম। অস্মিতার সেটাই ছিল প্রথম সিরিয়াল। প্রারব্ধীর ডেবিউ মেগা অবশ্য ছিল ‘আশালতা’। তারপর ইরাবতীর চুপকথা এবং শ্রীকৃষ্ণ ভক্ত মীরার মতো ধারাবাহিকেও অভিনয় করেছেন।

আরও পড়ুন -  Horoscope: রাশিফল দেখুন

সম্পর্কটা লুকিয়ে রাখেননি তাঁরা। টেলিপাড়ার অন্দরে গুঞ্জন, অস্মিতাকে নাকি বিয়ের প্রস্তাব দিয়েছেন প্রারব্ধী। অভিনেত্রীও রাজি হয়েছেন। এ বিষয়ে এখনো প্রকাশ্যে মুখ খোলেননি জুটি। ভক্তরা অপেক্ষা করছেন।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img