34 C
Kolkata
Sunday, May 19, 2024

রাতের বেলায় পাগল হয়ে গেলেন আম্রপালি দুবে, দিনেশ লাল যাদবের প্রেমে

Must Read

নিরাহুয়া ওরফে দিনেশ লাল যাদব ভোজপুরি জগতের সবথেকে জনপ্রিয় তারকা। তাঁর প্রতিটি ছবির মাধ্যমে বিনোদন জগতকে নতুনভাবে অনুপ্রানিত করেন। প্রতিটি ছবি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়। আবার তাঁর সিনেমার বিভিন্ন গান এখনো ইউটিউব অথবা অন্যান্য প্ল্যাটফর্মেও ভাইরাল।

এই তারকার গান ইউটিউব দুনিয়ায় আপলোড হওয়ার সাথে সাথে জনপ্রিয়। নতুন গান নয়, একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়। ভোজপুরি সিনেমা জগতের এমন একজন তারকা যার নামেই সিনেমা সুপারহিট।

ভোজপুরি সিনেমার জন্য অত্যন্ত লাভকারী, তার কারণ তাঁর জনপ্রিয়তার উপরে ভর করেই ভোজপুরি সিনেমা অন্য মাত্রায় চলে যায়। ইতিমধ্যেই এমন কিছু ছবিতে অভিনয় করেছেন, যে সমস্ত ছবি ভোজপুরি দর্শকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়।

আরও পড়ুন -  Queen Elizabeth II: বাকিংহাম প্যালেস ছেড়ে গেলেন রানি, শেষবারের মতো

যেমন বিহার, ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশ ও ছত্তিশগড়ের মত রাজ্যে দীনেশ লাল যাদবের ছবি মানেই সুপারহিট।

আবার তাঁর সাথে আম্রপালি দুবের কেমিস্ট্রি যেকোনো ভোজপুরি সিনেমায় চাঁদ লাগিয়ে দেয়। এই রোম্যান্টিক জুটির মুভি তালিকায় এমন কোনো সিনেমা নেই যেটা ফ্লপ হয়েছে। এখন আবার ভোজপুরি সিনেমা জগতে একাধিক অভিনেত্রীরা অভিনয় করলেও দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের মত জুটি এখনো ভোজপুরি সিনেমা জগতে তৈরি হয়নি।

আরও পড়ুন -  ভারতের জাতীয় কৃমিনাশক দিবসে প্রমাণ-ভিত্তিক প্রভাব

বর্তমানে, দীনেশ লাল যাদব ও আম্রপালি দুবের ‘ধোই কে নৌ মাহিনা রাজাউ’ গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ভিডিওতে আম্রপালিকে দারুন বোল্ড স্টাইলে নাচতে দেখা গেছে। এই দুজনের মধ্যে অনস্ক্রিন কেমিস্ট্রি সত্যিই দেখার।

এই গানটিতে গোলাপি স্যুটে আম্রপালিকে খুব সুন্দর লাগছে। নিরহুয়া এবং আম্রপালি এই গানটিতে বহু সুন্দর এবং রোমান্টিক দৃশ্য রয়েছে। যা দর্শকরা বেশ পছন্দ করছেন। এই দুজনের কেমিস্ট্রি সোশ্যাল মিডিয়ায় খুব পছন্দ করা হয়। ভিডিওটাও একইভাবে হয়েছে ভাইরাল। আম্রপালি দুবের দীনেশ লাল যাদবের গান ‘ধোই কে নৌ মাহিনা রাজাউ’ ভোজপুরি এইচডি ফিল্মের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত।

আরও পড়ুন -  নীরাহুয়া রোম্যান্স করলেন আম্রপালির ঘাড়ের উপরে মাথা রেখে, ভিডিও দেখুন, VIRAL

এই গানটির কথা লিখেছেন শ্যাম দেহাতি। সঙ্গীত দিয়েছেন রাজেশ রজনীশ। দীনেশ লাল যাদব ও কল্পনা সুন্দর কণ্ঠে গানটিকে পরিবেশন করেছেন।

Latest News

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা।  এই ওয়েব সিরিজ ১৮+উদ্ধের জন্য। আজকের দিনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img