31 C
Kolkata
Friday, May 17, 2024

Dance Video: আম্রপালিকে দেখে নাচের মধ্যে দুষ্টুমি করলেন নিরাহুয়া, ক্যামেরার সামনেই

Must Read

সিনেপ্রেমীদের কাছে অত্যন্ত পরিচিত নিরাহুয়া (Nirahua) ওরফে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। তিনি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিকে (Bhojpuri Film) বিপুল মানুষের কাছে জনপ্রিয় করেছেন।

নিরাহুয়ার সাথে অনস্ক্রিনে সবথেকে সুন্দর জুটি তিনি হলেন আম্রপালি দুবে (Aamrapali Dubey)। তাঁদের ভোজপুরি ইন্ডাস্ট্রির শাহরুখ ও কাজল বললে ভুল বলা হবে না। বাস্তব জীবনে সম্পর্কিত না হয়েও পর্দায় এত জমাটি রসায়ন ফুটিয়ে তোলেন সেটা বারংবার দেখিয়ে দেন আম্রপালি ও নিরাহুয়া।

আরও পড়ুন -  Short Film: উত্তেজনার চরমে উঠবে এই শর্টফিল্মটি, দরজা জানালা একদম বন্ধ রাখুন


বাস্তবে দীনেশ লাল যাদব বিবাহিত। স্ত্রী এবং সন্তান নিয়ে ভরা সংসার। কিন্তু আম্রপালির সাথে তাঁর অনস্ক্রিন রসায়ন নিয়ে অনুরাগী মহলে গুঞ্জন রয়েছে। অনস্ক্রিনের মতো বাস্তবেও তাঁদের একসাথে দেখার জন্য উদগ্রীব। নিরাহুয়া-আম্রপালির রোম্যান্সে ভরপুর দৃশ্য দেখেই উত্তেজিত হয়ে যান তাঁদের প্রিয় ভক্তরা।

আরও পড়ুন -  কবিতা পাঠ, আলোচনা ও গুণীজন সংবর্ধনা

দুজনে বহু সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন। অন্যান্য অভিনেতা এবং অভিনেত্রীদের সাথে তাঁরা অভিনয় করলেও কিন্তু তাঁদের সবথেকে বেশি মানায় বলে মনে করেন অনুরাগীরাও। এই জুটির কোনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হলেই ভাইরাল হয়ে যায়। সম্প্রতি এই ধরনের একটি ভিডিও চর্চায় এসেছে ইউটিউবে।

জনপ্রিয় ভোজপুরি গানে রগরগে রোম্যান্স করতে দেখা গিয়েছে তাঁদের। নিরাহুয়া-আম্রপালির হট ভিডিও উপভোগ করেছেন দর্শকরা।

আরও পড়ুন -  Imran Khan: ক্রিকেট থেকে প্রধানমন্ত্রী হয়েছিলেন যে ভাবে ইমরান খান

ভিডিওতে দেখা গেছে, বিয়ের আসরে সকলের সামনেই আম্রপালির সাথে দুষ্টুমি করছেন নিরাহুয়া। এর কিছু পরে তাঁকে বুকে জাপটে ধরেন নিরাহুয়া। সেই দেখে উত্তেজনা বেড়ে গিয়েছে দর্শকদেরও। দু বছর আগে ভিডিওটি শেয়ার করা হয়েছিলো। এখন প্রায় ১২ হাজার ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img