Iman Chakraborty: ধুয়ে সাফ করে দিলেন ইমন, নিন্দুকদের ট্রোলের উত্তর

Published By: Khabar India Online | Published On:

আজকাল খুবই স্বাভাবিক বিষয় হয়ে দাঁড়িয়েছে তারকাদের কাছে ট্রোল (Trolling) হওয়াটা। একটু ইধার উধার হলেই তাঁদের বিরুদ্ধে সমালোচনা করার জন্য বহু মানুষ চলে আসেন।

সোশ্যাল মিডিয়ায় ট্রোলারদের অন্যতম প্রিয় টার্গেট হলেন সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। নানান সময়ে নানান কারণে সমালোচকদের নিশানায় পড়েন। আবার ইমনও ছাড়ার পাত্রী নন। ট্রোলারদের সপাটে জবাব দিতে ছাড়েন না।

কখনো গানের জন্য, আবার কখনো পোশাকের জন্য, কখনো আবার কোনো ছবি অথবা ভিডিওর জন্য ট্রোলড হয়েছেন ইমন। তাঁর বিরুদ্ধে উঠেছে স্বজনপোষণের অভিযোগ। কুরুচিকর মন্তব্যেরও শিকার হয়েছেন সঙ্গীতশিল্পী। তিনি কখনোই দমে যায়নি। পালটা জবাবে নিন্দুকদের মুখ বন্ধ করে দিয়েছেন ইমন।

আরও পড়ুন -  নয় প্রার্থীকে নিয়ে সাংবাদিক সন্মেলন সংযুক্ত মোর্চার

আবারোও স্বমহিমায় ট্রোলারদের উচিত জবাব দিলেন।

সম্প্রতি এসভিএফ স্টোরিজ এর তরফে একটি ভিডিও শেয়ার করা হয়েছে, যেখানে এক একটি সমালোচনার জবাব দিতে দেখা গিয়েছে ইমনকে। মেকআপ করানোর সময়ে মেকআপ আর্টিস্টের দিকে পা তুলে বসতে দেখা গিয়েছিল শিল্পীকে। সেই ছবি দেখে একজন কটাক্ষ শানিয়ে লিখেছিলেন, ‘বয়স্ক মানুষের সামনে পা তুলে বসে আছেন! নিজেকে কী মনে করেন! মেকআপ তো মুখে করবেন, তাহলে এভাবে পা তুলে রাখার মানে কী?’ উত্তরে ইমন বলেন, ‘কারণ আমার অনেক টাকা। আমি পায়েও মেকআপ করব বলে ওটা রেখেছিলাম। আই অ্যাম ভেরি বড়লোক ইউ নো?’

আরও পড়ুন -  Viral: ‘সামি সামি’ গানে দুর্দান্ত নাচ যুবতীর, ভাইরাল ভিডিও

আর একজন লেখেন, ‘ইমনদির অবস্থা অতলে গিয়ে ঠেকেছে মনে হয়’। সাথে সাথে সঙ্গীতশিল্পী বলেন, ‘আপনি শুনুন আমার তল খুঁজে পাবেন না। খুব গভীর জলে মাছ বুঝতে পেরেছেন? একদম হেব্বি গভীর। যেটা দেখছেন সেটা আমি নই বেসিক্যালি।’ নেটিজেনরাও বেশ উপভোগ করেছেন ইমনের জবাবগুলি। একজন লিখেছেন, ‘কী দারুণ গো দিদি তোমার উত্তর গুলো’। আরেকজন লিখেছেন, ‘উফ দিদি ফাটিয়ে দিয়েছো দারুণ উত্তর।‘

আরও পড়ুন -  তদন্ত কাজে শ্রেষ্ঠত্বের জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর পদক

প্রসঙ্গত, সম্প্রতি যশ-নুসরতের নতুন ছবি ‘সেন্টিমেন্টাল’এ ‘কী একখান গান বানাইসে’ নামে একটি গান গেয়েছেন ইমন। গানটি বেশ ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by SVF Stories (@svfstories)