31 C
Kolkata
Sunday, May 19, 2024

Poonam Pandey: সশরীরে বিশেষ বার্তা পুনমের, ‘বেঁচে আছি আমি’

Must Read

বেঁচে আছেন। বেশ বহাল তবিয়তে। শুক্রবার আচমকাই মৃত্যুর খবর ছড়িয়ে সকলকে অবাক করে দিয়ে শনিবার বোমা ফাটালেন পুনম পাণ্ডে (Poonam Pandey)। সকলে কার্যত ভূত দেখার মতোই চমকানোর জোগাড়। এদিন সশরীরে একটি ভিডিও বার্তা দিয়ে পুনম আশ্বস্ত করলেন, তাঁর মৃত্যু হয়নি। তিনি বেঁচে রয়েছেন। সকলকে ব্যতিব্যস্ত করার জন্য ক্ষমাও চেয়েছেন। হঠাৎ এমন কাণ্ডের কারণটা কী?

শুক্রবার সকালে হঠাৎ করেই খবর ছড়ায়, পুনম পাণ্ডে মৃত। জরায়ুর ক্যানসারে আক্রান্ত হয়ে নাকি প্রয়াত হয়েছেন। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রথম এই খবর শেয়ার করা হয়। এরপর তাঁর টিমের তরফেও জানানো হয় খবরের সত্যতা। এদিন পুনমের টিমের তরফে জানানো হয় মারণ রোগের সঙ্গে সাহসের সঙ্গে লড়াই করে মৃত্যু হয়েছে পুনমের। অভিনেত্রীর পরিবারের তরফে তাঁর টিমকে জানানো হয় এই খবর। কিন্তু কবে থেকে তাঁর ক্যানসার ধরা পড়ে তা জানা যায়নি।

আরও পড়ুন -  কোভিড-১৯ সংক্রান্ত পিআইবি’র প্রাত্যহিক সংবাদ

এই খবরে অনেকেই সন্দেহ প্রকাশ করেছিলেন। খবরটা কতটা সত্যি নাকি কোনো স্টান্ট তা নিয়ে উঠেছিল প্রশ্ন। অনেকে দুঃখ প্রকাশও করেছিলেন পুনমের এই মৃত্যুর খবরে।

শনিবারই জানা গেল আসল ঘটনা। একটি ভিডিও বার্তা দিয়ে পুনম জানালেন, তিনি বেঁচে আছেন। জরায়ুর ক্যানসারে মারা যাননি। আসলে এই সবটাই ছিল সার্ভিকাল ক্যানসারের বিরুদ্ধে সচেতনতা গড়ে তোলার জন্য একটি প্রচারের অংশ। অন্যান্য ক্যানসারের মতো নয় সার্ভিকাল ক্যানসার। যথাযথ চিকিৎসা ও সঠিক সময়ে রোগ নির্ণয় এবং HPV ভ্যাকসিনেই এই ক্যানসারকে নির্মূল করা সম্ভব। অনেক মহিলাই এ বিষয়ে অবগত নন। সেই জন্য এ বিষয়ে সচেতনতা তৈরি করতেই এমন একটি ‘স্টান্ট’ পুনমের।

আরও পড়ুন -  Gouri Ghosh: আবৃত্তি জগতে শোকের ছায়া, প্রয়াত জনপ্রিয় বাচিক শিল্পী গৌরী ঘোষ

বিষয়টা প্রকাশ্যে আসতে নেটিজেনরা যেমন অবাক হয়েছেন, ততটাই বিরক্তও হয়েছেন। অতীতেও পুনমের নামের সাথে কম বিতর্ক জড়ায়নি। তা বলে নিজের মৃত্যুর খবর ছড়িয়ে এই ধরনের স্টান্ট।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img