34 C
Kolkata
Sunday, May 19, 2024

Web Series: ভাগ্নের প্রেমে হাবুডুবু আণ্টি, OTT অ্যাপে নতুন ওয়েব সিরিজ

অ্যাডাল্ট ওয়েব সিরিজের সেরা ঠিকানা Bigshots অ্যাপে।

Must Read

এই Web Series ১৮+ উদ্ধের জন্য। গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের এখনকার সময়ে। এর আসল কারণ হচ্ছে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এই সবের রমরমা। প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে নানান ধরনের ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর জেনে গেছেন সাধারণ মানুষ। সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  Knocking Door: কড়া নাড়ছে প্রশাসনের দরজায়, মাতৃহারা ঐশী !

কিন্তু ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। যেমন- উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় রোজ কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হয়ে চলেছে।

এখানে যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখছেন। এই সব ওয়েব সিরিজের হট সিন দেখে ঠাণ্ডায় ঘাম দিতে পারে।

আরও পড়ুন -  Nusrat Jahan: দ্বিতীয়বার প্রেগন্যান্সি নিয়ে সরব অভিনেত্রী নুসরত জাহান

আজ যেই ওয়েব সিরিজের কথা বলা হচ্ছে, তা রিলিজ করেছে Bigshots অ্যাপে। এই ওয়েব সিরিজের নাম হচ্ছে ‘কাচ্চে রিশতে‘। এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মালবিকা তোমার। ওয়েব সিরিজের গল্প এই রকম, স্বামী, স্ত্রী ও তাঁদের মেয়েকে নিয়ে শহরে থাকে, একদিন হঠাৎ করে তাঁদের ভাগ্নে আসে।

আরও পড়ুন -  ওয়েস্ট বেঙ্গল মেডিকেল সেলস এন্ড রিপেজেনটিভ সংগঠন এর আগামী ২৬ শে নভেম্বর দেশজুড়ে সাধারণ ধর্মঘটকে

তিনি কয়েকদিন থাকে, এরপর ধীরে ধীরে তাঁর মেয়ের সাথে মিলামেশা শুরু করে। আবার ছেলেটি তাঁর মাসীর সাথেও অন্তরঙ্গতায় জড়িয়ে পরে। এতে রয়েছে অনেক দৃশ্য যা দেখে রাতের ঘুম নাও আসতে পারে।

Latest News

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img