32 C
Kolkata
Saturday, May 18, 2024

ঘনিষ্ঠ হতে গিয়েই চরম অঘটন, ঘনিষ্ঠ দৃশ্যের এই সিরিজ দরজা খুলে দেখা যাবে না

Must Read

এই ওয়েব সিরিজ ১৮+উদ্ধের জন্য। সিনেপ্রাইম অ্যাপ ( Cineprime App ) দর্শকদের অধিকাংশের অভিযোগের অন্ত নেই। অ্যাপে সাবস্ক্রিপশনের জন্য অর্থ কেটে নেওয়া হলেও সাবস্ক্রিপশন অ্যাকটিভ হচ্ছে না।

আবার সিনেপ্রাইম অ্যাপের কাস্টমার কেয়ারে ফোন করলে মেলেনি কোনো সাহায্য। এই অ্যাপে স্ট্রিম হচ্ছে পরপর প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। এর ফলে ক্রমশ কমছে অ্যাপের ভিউ। বোঝা যাচ্ছে সিনেপ্রাইমের ইউটিউব চ্যানেল থেকে।

২৬ অক্টোবর সিনেপ্রাইম অ্যাপের ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘ছাতরি’-র অফিশিয়াল ট্রেলার।

আরও পড়ুন -  হলুদ রঙের শর্ট ড্রেস পরে রাস্তায় মালাইকা (PHOTOS), কালো চশমা চোখে

এই ট্রেলারের ভিউ মাত্র দেড় হাজার অতিক্রম হয়েছে। লাইকের সংখ্যা মাত্র উনসত্তর। এই ধরনের কন্টেন্ট দর্শকদের কাছে ক্রমশ একঘেয়ে হয়ে উঠছে। ‘ছাতরি’-র কাহিনীর মধ্যে আছে দুই যুবক।

একটি অ্যাপার্টমেন্ট শেয়ার করে থাকে। দুই যুবকের মধ্যে একজন যথেষ্ট ধার্মিক। পুজো-আচ্চায় বিশ্বাসী এই যুবক গলায় পরে থাকে রুদ্রাক্ষের মালা। আবার তিনি যৌনতার স্বাদ পেতে চায়। কারণ এতগুলি বসন্ত পেরিয়েও এই যুবক রয়ে গিয়েছে ভার্জিন। এবার তাঁর সাথে পরিচয় হয় একটি মেয়ের। মেয়েটিকে সে নিজের ভার্জিনিটির কথা বললে মেয়েটিও তাঁর কুমারত্ব হরণ করতে আগ্রহী হয়ে ওঠে।

আরও পড়ুন -  Poonam Pandey: নেট দুনিয়াতে ফের ঝড় তুললেন পুনম পান্ডে! রইলো ভিডিও

তখন যুবকটি বাড়ি ফিরে তাঁর বন্ধুকে নতুন বান্ধবীর কথা বলেন। সে বলে, ওই বান্ধবীকে সে বাড়িতে আমন্ত্রণ জানিয়েছে। কিন্তু যুবকের বন্ধু বলে, একই দিনে সে-ও আমন্ত্রণ জানিয়েছে তাঁর সেই প্রেমিকাকে।

আরও পড়ুন -  Greta Thunberg: জার্মানিতে আটক, জলবায়ু কর্মী গ্রেটা থুনবার্গ

এবার দুইজনের প্রেমিকা তাঁদের বাড়িতে আসে। দুই যুবক তাঁদের সাথে যৌনতায় লিপ্ত হয়। ভার্জিন যুবকটি নিজের অজ্ঞতার জেরে একটি কন্ডোমকে দুই ভাগ করে। তার ফলে রেগে যায় তাঁর বন্ধু।সেই সময় বেজে ওঠে বাড়ির কলিং বেল। চমকে ওঠে দুই যুবক। এত রাতে কে এল তাদের সাথে দেখা করতে? সব উত্তর পেতে সাবস্ক্রাইব করতে হবে সিনেপ্রাইম।

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img