28 C
Kolkata
Monday, May 20, 2024

গোরি নাগোরি বেলি ডান্স করে ঝড় তুললেন, দর্শকরা এই দেখে হা হয়ে গেলেন

Must Read

কালার্স চ্যানেলের রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ষোল তম সিজনে অংশগ্রহণ গোরি নাগোরি (Gori Nagori)-র জীবনের মাইলস্টোন। এর রকম শোয়ের মাধ্যমে সারা ভারত জুড়ে জনপ্রিয়তা অর্জন করে নিলেন গোরি।

তাতে বেড়েছে শোয়ের সংখ্যাও। গোরি কিন্তু রাজস্থানি নৃত্যশিল্পী। রাজস্থানের বুক থেকেই তাঁর উত্থান। বর্তমান সময়ে রাগনীর মঞ্চেও যথেষ্ট পরিচিত মুখ হয়ে উঠেছেন গোরি। রোজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তাঁর একাধিক ডান্স ভিডিও। 2019 সালের 18 ই মার্চ ‘আরএমসি মিউজিক’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে গোরির ডান্স ভিডিও।

আরও পড়ুন -  Dance Video: রিমি এবং সর্বানী খোলা আকাশের নীচে, সবুজের সাথে, ‘ঝুমকা’র তালে নৃত্য পরিবেশন, প্রশংসা নেটজনতার

বলিউড মুভি ‘কিঁউ কি ম্যায় কভি ঝুট নেহি বোলতা’-র গান ‘শুনো মিয়াঁ শুনো’-র সাথে খোলা মঞ্চে ডান্স পারফরম্যান্স করলেন। তাঁর পরনে রয়েছে উজ্জ্বল কমলা রঙের লেহেঙ্গা-চোলি। চোলি জুড়ে রয়েছে কালো সুতো দিয়ে ডিজাইন করা মিরর ওয়ার্ক। লেহেঙ্গার কোমরে রয়েছে বেলি ডান্সের জন্য নির্দিষ্ট সোনালি রঙের কোমরবন্ধ।

আরও পড়ুন -  ব্যয় সংক্রান্ত সীমা নির্ধারণের জন্য নির্বাচন কমিশন একটি কমিটি গঠন করেছে

ভিডিওর শুরুতে তাঁকে দেখা যায় দর্শকদের দিকে পিছন ফিরে ঠুমকা লাগাতে। তারপর ফ্লেয়ারড লেহেঙ্গার সঙ্গে নাচের তালে তালে সারা মঞ্চে কয়েক পাক ঘোরেন গোরি। এরপরেই দিলেন চমক। বেলি ডান্স করেন গোরি।

খুব কম ভিডিওয় গোরির বেলি ডান্স দেখা গেছে। তারপর আবারও তিনি ফিরে যান ঠুমকায়। মঞ্চে আধশোওয়া হয়ে গোরি এদিক থেকে ওদিকে নিজেকে গড়িয়ে নিয়ে যান। মঞ্চে আধশোওয়া হয়ে নাচলেন।

আরও পড়ুন -  Suhana Khan: শাহরুখ কন্যা দুধ সাদা দড়ি বাঁধা পোশাকে বোল্ড, ঘায়েল তার চাহনিতেই নেটদর্শকরা

নিজের নাচে কোমরকে প্রাধান্য দেন গোরি। বারবার স্টেপের রিপিটেশন হতে থাকে। গোরি একসময় এইভাবে তাঁর নাচ শেষ করেন। এখনও পর্যন্ত এই ডান্স ভিডিওটি প্রায় সাড়ে তিপ্পান্ন লক্ষ ভিউ পার করেছে।

Latest News

Video: বাংলা বাউল গান গেয়ে সবাইকে চমকে দিলেন শুভ ও অরুণিতা জাতীয় মঞ্চে, নেটদুনিয়া মুগ্ধ

Video: বাংলা বাউল গান গেয়ে সবাইকে চমকে দিলেন শুভ ও অরুণিতা জাতীয় মঞ্চে, নেটদুনিয়া মুগ্ধ।  সুপারস্টার সিঙ্গার সিজন-৩ জমে উঠেছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img