30 C
Kolkata
Monday, May 20, 2024

বিচ্ছেদের গুঞ্জন, জাস্টিন ও হেইলির

Must Read

বিচ্ছেদের গুঞ্জন, জাস্টিন ও হেইলির।

দাম্পত্যের বয়স মাত্র পাঁচ বছর পেরিয়েছে জাস্টিন বিবার ও হেইলির। ইনস্টাগ্রামে স্বামীর সাথে তার একাধিক ছবি পোস্ট করেছিলেন হেইলি। সম্প্রতি, অনুরাগীরা লক্ষ্য করেছেন স্বামীর সঙ্গে বেশির ভাগ ছবিই তিনি মুছে দিয়েছেন।

এর পরেই শুরু হয়েছে গুঞ্জন। পেছনে কারণ হিসেবে অনুরাগীদের একাংশের দাবি, দুজনের সম্পর্কের অবনতি ঘটেছে। তাহলে কি এবার জাস্টিন ও হেইলি বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন?

আরও পড়ুন -  প্রেমে ব্যর্থতা?

গত ১ জানুয়ারি বছরের প্রথম দিনে হেইলি নিজের কয়েকটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। সঙ্গে লেখেন, ‘২০২৪-এ আমিই আমার সঙ্গে।’ এই পোস্ট দেখেও দম্পতির বিচ্ছেদের জল্পনা জোরালো আরও বেরেছে।

এই গুঞ্জন নিয়ে তারা কেউই এখনও কোনো মন্তব্যও করেননি।

আরও পড়ুন -  Divorce Photo Shoot: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ডিভোর্স ফটোশুট করে, এই অভিনেত্রী

প্রসঙ্গত, ২০১৮ সালে মার্কিন মডেল হেইলিকে বিয়ে করেন জাস্টিন। এত দিন খবরটি গোপনেই রেখেছিলেন তারকা দম্পতি। সম্প্রতি অবশ্য সব জানাজানি হয়েছে।

এদিকে জাস্টিন-হেইলির বিচ্ছেদের খবরে বিবারের সমর্থকরা হেইলির উপর চটেছেন। নানান সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা বিভিন্ন পোস্ট দিচ্ছেন, হেইলিকে কটাক্ষ করে। এক নেটিজেন লিখেছেন, ‘জাস্টিনের খারাপ সময়ে আপনি ওর সঙ্গে থেকে ওকে ব্যবহার করেছেন। আপনি কি ওকে সুখী দেখতে চান না?’উল্লেখ্য, ২০১০ সাল থেকে দীর্ঘ আট বছর সম্পর্কে থাকার পর বিচ্ছেদ হয় জাস্টিন বিবার ও সেলেনা গোমেজের। ২০১৮ সালে হেইলির সঙ্গে বিবাহবন্ধনে আসেন জাস্টিন।

আরও পড়ুন -  শহীদ দিবসে আসাম আন্দোলনের শহীদদের প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধার্ঘ্য

ফাইল ছবি।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img