25 C
Kolkata
Sunday, May 12, 2024

এক ছাত্রকে একাধিকবার ধর্ষণের অভিযোগ, শিক্ষিকা গ্রেপ্তার

Must Read

এক ছাত্রকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে এক শিক্ষিকার বিরুদ্ধে। যুক্তরাষ্ট্রের মিসৌরি অঙ্গরাজ্যে এ ঘটনা ঘটেছে। ইতিমধ্যে ওই হাইস্কুল শিক্ষিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সব জেনেও ব্যবস্থা না নেয়ায় গ্রেপ্তার করা হয়েছে ছাত্রের বাবাকেও।

মার্কিন সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ওই শিক্ষিকার নাম হেইলি ক্লিফটন কারমার্ক। তিনি স্কুলটিতে গণিত বিষয়ে পড়াতেন। ১৬ বছর বয়সী ওই ছাত্রের সঙ্গে তার সম্পর্কের ব্যাপারে আগে থেকে অবগত ছিলেন অনেকে। অনেক শিক্ষার্থী তাদের শারীরিক সম্পর্ক স্থাপনে সহায়তা করেছে।

আরও পড়ুন -  Washington DC: গোলাগুলিতে নিহত ১, আহত ৫, যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে

এই অভিযোগের ভিত্তিতে ৫ জানুয়ারি হেইলিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে শিশু নিপীড়ন, ধর্ষণ ও শিক্ষার্থীর সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন সংক্রান্ত একাধিক মামলা করা হয়েছে। আড়াই লাখ ডলার জরিমানাও করা হয়েছে।

আরও পড়ুন -  ভারতের পাশে গুগুল ও মাইক্রোসফট, সব রকম সাহায্য করবেন, করোনার জন্য

এই সম্পর্কের বিষয়ে পুলিশকে আগে থেকেই সতর্ক করে দিয়েছিল এক শিক্ষার্থী। ওই শিক্ষিকাকে ‘ছাত্রদের সঙ্গে অতি ঘনিষ্ঠ’ বলে আখ্যা দিয়েছে শিক্ষার্থীরা। পুলিশের নজরে আসার আগে থেকেই শিক্ষিকার এমন আচরণের বিষয়টি প্রিন্সিপাল এবং কর্তৃপক্ষ জানত বলে জানিয়েছে আদালত।

এই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। ডিসেম্বরে ওই শিক্ষিকার ফোন চেক করার ওয়ারেন্ট পায় তারা। হেলির ফোনে ওই ছাত্রের সঙ্গে হেইলির সম্পর্কের প্রমাণ পান তদন্তকারী দল। শিক্ষার্থীর বাবাও তাদের সম্পর্কের ব্যাপারে অবগত ছিলেন। তিনি বলেন, আমি নিষেধ করলেও তারা এই সম্পর্ক চালিয়ে যেতে। তাই আমি আর বাধা দেইনি।

আরও পড়ুন -  WTC Final 2023: রবি শাস্ত্রীর তালিকা, ভারত-অস্ট্রেলিয়ার মিলিত একাদশ, মাত্র ৪ ভারতীয় জায়গা পেয়েছেন

ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img