27 C
Kolkata
Monday, May 20, 2024

এ বছরই বিয়ের পিঁড়িতে বিজয় ও রশ্মিকা!

Must Read

বলিউডি ইন্ডাস্ট্রিতে কাজ করেও প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) মূলত দক্ষিণী ছবি দিয়ে। লম্বা সময় পর্যন্ত জাতীয় ক্রাশ এর তকমা ধরে রেখেছিলেন তিনি। কিন্তু তাঁর নাম উল্লিখিত হলে আরো একজনের নাম না নিলে চলেই নয়। তিনি হলেন অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)।

নেট দুনিয়ায় কান রাখলেই এই দুজনের প্রেমের গুঞ্জন শোনা যায়। রশ্মিকা এক রকম শিলমোহর দিয়েই দিয়েছেন এই সম্পর্কে। এখন শোনা যাচ্ছে, তাড়াতাড়ি নাকি বিয়েটাও সেরে ফেলতে চলেছেন দুজনে।
গত বছরের শেষের দিক থেকেই একের পর এক বিয়ের খবর আসছে। এবার খবর এলো, বিজয়-রশ্মিকাও নাকি বড় কাজটা সেরে ফেলার পরিকল্পনা নিয়েছেন।

আরও পড়ুন -  পুত্রশোকের ছায়া ৭৮ বছর বয়সে জীবনে নামলো, অভিনেতা বরুণ চন্দর পুত্র অভীক প্রয়াত

অনেক দিন ধরেই দুজনের চর্চিত সম্পর্ক নিয়ে আলোচনা চলছে নেট দুনিয়ায়। নতুন খবর বলছে, চলতি বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। এ বছরের ফেব্রুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহেই নাকি হতে পারে বাগদান অনুষ্ঠান। ঘনিষ্ঠ কিছু মানুষদের সাক্ষী রেখেই নাকি বাগদান সারবেন।

আরও পড়ুন -  Sreemoyee Chattoraj: কাঞ্চনকে বিয়ের পরেই জবাব শ্রীময়ীর

তারপরেই আনুষ্ঠানিক ভাবে স্বীকৃতি দেবেন নিজেদের সম্পর্কে। যদিও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি এখনও।

দু দুটি ছবিতে অভিনয় করেছেন বিজয়-রশ্মিকা। তাঁদের একসঙ্গে ঘুরতে যাওয়ার, একান্তে সময় কাটানোরও প্রমাণ পাওয়া গিয়েছে। বিজয় একবার কফি উইথ করণ শো তে বলেছিলেন, রশ্মিকা তাঁর খুব ভালো বন্ধু। তাঁকে খুব পছন্দ করেন।

আরও পড়ুন -  আবার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা, দীর্ঘদিনের সাথে থাকা সঙ্গীকে নিয়ে দ্বিতীয় বিয়ে

‘অ্যানিমাল’ ছবির পর থেকেই বিষয়টা অনেকটা স্পষ্ট হতে থাকে। বিজয়ের নাম নিয়ে রশ্মিকার সঙ্গে মজা করতে দেখা যায় রণবীর কাপুরকে।

এক অনুষ্ঠানে রশ্মিকার ফোন থেকে বিজয়কে ফোন করা হলে তিনি তা ধরেও নেন। ইঙ্গিতপূর্ণ হাসিতে ফেটে পড়েন সকলে। লজ্জায় লাল হয়ে যান রশ্মিকা। তাহলে সত্যিই কি এ বছরই একে অপরের সঙ্গে বাঁধা পড়তে চলেছেন? এ খবর এখনো গুঞ্জনের পর্যায়ে রয়েছে।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img