35 C
Kolkata
Tuesday, May 14, 2024

গৌতম গম্ভীরের স্ত্রী বড় অভিনেত্রীদের টক্কর, যেন স্বর্গের সুন্দরী, দেখে নিন

Must Read

স্বর্গের সুন্দরীর চেয়ে কম নন প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরের স্ত্রী। প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরের স্ত্রী নাতাশা জৈন গম্ভীর খুব সুন্দর। একে অপরকে খুব ভালোবাসেন। প্রায়ই তার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

জানা গেছে, দুজনের বিয়ে প্রেমের বিয়ে, ২০১১ সালের বিশ্বকাপ ফাইনালে দুর্দান্ত ইনিংস খেলে ভারতকে জেতানো গৌতম গম্ভীর এখন ক্রিকেট দুনিয়া থেকে দূরে রাজনীতিতে সক্রিয়।

আরও পড়ুন -  গম্ভীরের সংস্থাকে করোনার জন্য অর্থ দিলেন অক্ষয় কুমার, টুইট করে অক্ষয়ের অনুদানের কথা জানান গম্ভীর

চলচ্চিত্র তারকা বা ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলে আলোচনা। কখনো তাদের স্ত্রীর সৌন্দর্য, আবার কখনো সম্পর্কের সৌন্দর্য। সম্প্রতি আলোচনার বিষয় হয়ে উঠেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরের স্ত্রী।

সম্প্রতি তাকে একটি অনুষ্ঠানে দেখা গেছে। সম্প্রতি বাঁ হাতি প্রাক্তন ব্যাটসম্যানের পরিবারের কত সুন্দর ছবি সামনে এসেছে, গৌতম গম্ভীরের সুন্দরী স্ত্রীকে দেখে মানুষ মন হারাচ্ছে।

আরও পড়ুন -  Gautam Gambhir: শেওয়াগ-কপিল-গাভাস্করকে এক হাত নিলেন গম্ভীর, ‘রোজগার নেই বলে পান মসলার বিজ্ঞাপন করতে হবে’!

নাতাশা একটি রাজপরিবারের মেয়ে। দিল্লির এক কোটিপতি ব্যবসায়ীর মেয়ে। গম্ভীর ও নাতাশা দুজনেই তাদের শৈশব একসাথে কাটিয়েছেন। বিয়ের আগে দুজনেই ভালো বন্ধু ছিলেন। বিশ্বকাপের ফাইনালে ৯৭ রানের দুর্দান্ত ইনিংস খেলে ভারতীয় ক্রিকেট দলকে জেতানো গৌতম গম্ভীর এখন ক্রিকেট দুনিয়া থেকে দূরে থাকলেও রাজনীতিতে নিজের বক্তব্যের কারণে বেশ সক্রিয়।

আরও পড়ুন -  Virat Kohli: কোহলি বড় মন্তব্য করলেন গম্ভীরের উদ্দেশ্যে, ‘শোনার ক্ষমতা না থাকলে বলতে এসো না!’

২০১১ সালে, গৌতম গম্ভীর নাতাশাকে খুব জাঁকজমকের সাথে বিয়ে করেছিলেন। গৌতম গম্ভীর নিজেই বুঝতে পেরেছিলেন যে নাতাশার সৌন্দর্য তাকে পাগল করেছে।

নাতাশা ভারতের সবচেয়ে জনপ্রিয় ক্রীড়া বিদের স্ত্রী, কিন্তু তিনি কোনও ধরণের লাইমলাইট থেকে দূরে থাকেন।

Latest News

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img