26 C
Kolkata
Tuesday, May 21, 2024

অভিনেত্রী আলিয়া নাজ এবার খুব সাহসী অভিনয় করেছেন, ওটিটি প্ল্যাটফর্মের এই ওয়েব সিরিজে

এই নতুন ওয়েব সিরিজ রিলিজ করেছে ২৭ নভেম্বর Ullu Orginals এ।

Must Read

এই ওয়েব সিরিজ ১৮+ উদ্ধের জন্য। এই সময়ে বিনোদনের স্বাদ বদলে গিয়েছে। গজিয়ে উঠেছে নানান ওটিটি অ্যাপ।

এই ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করে নানান ধরনের বা বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। কিন্তু তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। এই সমস্ত ওয়েব সিরিজের রস চেটেপুটে খায় নেটদর্শকরা। ঘরের দরজা বন্ধ করে এই রকম সমস্ত ওয়েব সিরিজের কামুক মাদকতায় হারিয়ে যেতে চান প্রায় সকলেই।

আরও পড়ুন -  Book Fair: আগামী ৩ থেকে ৯ জানুয়ারি ফের অনুষ্ঠিত হতে চলেছে মালদা জেলা বইমেলা

ডিজিটাল সময়ে সবচেয়ে বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায় প্রায় রোজ কিছু না কিছু ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা এখন খুব বেশি। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন।

আজকে যেই ওয়েব সিরিজের কথা বলা হয়েছে, তার নাম ‘চাহাত‘। ২৭ নভেম্বর Ullu Orginals এ এই ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আলিয়া নাজ। তার মানেই এতে রয়েছে রগরগে যৌনতার গল্প। এই ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সামনে দেখা যাবে না। এখানে ওয়েব সিরিজের গল্প হচ্ছে, এক স্বামী-স্ত্রী এবং কাজের মেয়েকে নিয়ে। স্বামী যদি তার স্ত্রীকে পুরোপুরি সন্তুষ্ট করতে না পারে, তাহলে তার স্ত্রী অন্য কারো সাথে প্রেম শুরু করে। আবার কাজের মেয়ের সাথেও সম্পর্ক করে স্বামী। কঠিন এই জটিল সম্পর্কের সমীকরণ কি ফাঁস হবে, না কি হবে অন্য অন্য কোনো টুইস্ট? সব কিছু জানতে Ullu অ্যাপে গিয়ে দেখতে হবে ওয়েব সিরিজটি।

আরও পড়ুন -  Durnibar-Mohor Marriage: বিয়ে সারলেন দুর্নিবার-মোহর, প্রসেনজিৎ-ঋতুপর্ণার উপস্থিতিতে, ছবি দেখুন

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img