28 C
Kolkata
Monday, May 20, 2024

বাবা দ্বিতীয়বার বিয়ে করার সময়ে ছেলে পড়লেন প্রেমে!

Must Read

বাবা দ্বিতীয়বার বিয়ে করার সময়ে ছেলে পড়লেন প্রেমে!

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানের ভাই আরবাজ খান দ্বিতীয়বার বিয়ে করলেন। তিনি বিউটি এক্সপার্ট সুরা খানের সঙ্গে ২৪ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। বাবার বিয়েতে এসেছিলেন আরবাজ পুত্র আরহান। সেখানেই প্রেমে পড়ার গুঞ্জন চলছে আরহানের।

বলিউড স্টার কিডদের চলছে প্রেমের মৌসুম। শাহরুখ কন্যা প্রেম করছেন অমিতাভ বচ্চনের নাতির সঙ্গে। অজয় কন্যা থেকে শ্রীদেবী কন্যারাও। এবার জানা গেল, আরবাজ-মালাইকা পুত্র আরহানের প্রেমের খবর।

আরও পড়ুন -  'মা' - একটি অসম্ভব ভালোবাসার প্রতীক

আরহানের প্রেমের গুঞ্জন উঠেছে অভিনেত্রী রবিনা ট্যান্ডেনের মেয়ে রাশা থাডানির সাথে। বাবা আরবাজ খানের বিয়েতে হাজির হয়েছিলেন আরহান। আমন্ত্রণ পেয়েছিলেন রাভিনার পরিবারও। মায়ের সাথে বিয়েতে এসেছিলেন রাশা। দেখেই যেন তার জন্য মনের গভীরে জায়গা করে দিয়েছে আরহান।

আরও পড়ুন -  Amitabh-Smita: সারা রাত ঘুমোতে পারেননি স্মিতা পাতিল, জনপ্রিয় গান “আজ রাপ্ত যায়”
আরহান – রাশা থাডানি। ছবি: সংগৃহীত

নানান ভাবে ছবি তুলতে দেখা যায় দুই স্টারকিডকে। ছবির ফ্রেম থেকে বের হয়ে তারা শহরের পথে-ঘাটে ঘুরছেন। মুম্বাইয়ের রাস্তায় একসাথে ঘুরে বেড়াতে দেখা গেছে আরহান ও রাশাকে। সামাজিক মাধ্যমে ছবিগুলো রীতিমতো ভাইরাল। কেউ ভাবছেন তাদের মধ্যে প্রেম চলছে, কেউ বলছেন পারিবারিক সূত্রে তাদের আগে থেকেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। মা রবিনা ট্যান্ডনের মেকআপ আর্টিস্টকে বিয়ে করেছেন আরহানের বাবা আরবাজ খান। তাই বিয়েতে এসে দুই স্টার কিডের সম্পর্ক আরও গভীরে প্রবেশ।

আরও পড়ুন -  Ended Relationship: সম্পর্কের ইতি টানলেন, বিশ্বসুন্দরী ও অভিনেত্রী সুস্মিতা সেন

ছবিঃ সংগৃহীত।

Latest News

Video: বাংলা বাউল গান গেয়ে সবাইকে চমকে দিলেন শুভ ও অরুণিতা জাতীয় মঞ্চে, নেটদুনিয়া মুগ্ধ

Video: বাংলা বাউল গান গেয়ে সবাইকে চমকে দিলেন শুভ ও অরুণিতা জাতীয় মঞ্চে, নেটদুনিয়া মুগ্ধ।  সুপারস্টার সিঙ্গার সিজন-৩ জমে উঠেছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img