34 C
Kolkata
Sunday, May 19, 2024

Web Series: অন্ধ যুবককে দিয়ে শারীরিক খিদে মেটালেন তরুণী, ভুল করে কারোর সামনে দেখবেন না ওয়েব সিরিজটি

কাহিনী হচ্ছে একটি অন্ধ ছেলের সঙ্গে বাড়ির কাজের মেয়ের মধ্যে অবৈধ সম্পর্ক নিয়ে।

Must Read

এই ওয়েব সিরিজটি ১৮+উদ্ধের জন্য। এখন একাকীত্বে সময় কাটাতে চান, তা হলে নীরবতার সাথী হতে হতে পারে বিভিন্ন ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া উষ্ণ ওয়েব সিরিজগুলো। করোনা মহামারির সময়ে গোটা বিশ্বে স্তব্ধ হয়ে গিয়েছিল, ঠিক সেই সময়ে থেকে মানুষের মনে উৎসাহ ও একান্তে সময় কাটানোর অন্যতম হাতিয়ার হয়ে দাঁড়িয়েছে ছিল নানান ধরনের ডিজিটাল অ্যাপ্লিকেশনে রিলিজ হওয়া ওয়েব সিরিজগুলি।

এখনও সেই ধারাবাহিকতা ধরে রেখেছে উল্লু, প্রাইম শট এবং কোকু। প্রায় রোজ কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে। অবসর সময়ের সেই স্রোতে গা ভাসিয়ে দিচ্ছেন নেটিজেনরা।

আরও পড়ুন -  মেধাতালিকা ভুক্ত হয়েও চাকরি থেকে বঞ্চিত শিক্ষক-শিক্ষিকা, পশ্চিমবঙ্গ স্কুল সার্ভিস কমিশন

এই সমস্ত অ্যাপ্লিকেশনে একাধিক ওয়েব সিরিজ রিলিজ করা হলেও সর্বাধিক ভিউ অর্জন করে থাকে অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি। জানিয়ে রাখি, ডিজিটাল মার্কেটে সাহসী ওয়েব সিরিজের সাথে থ্রিলার ও হাসির ওয়েব সিরিজ করা হয়, কিন্তু যৌনতায় ভরপুর ওয়েব সিরিজগুলি দেখতে বেশি পছন্দ করেন নেটিজেনরা।

আরও পড়ুন -  Divinity: দিব্যাজ্ঞন সংস্থার সতর্কতা সচেতনতা সপ্তাহ উদযাপন

সেই জন্য বিভিন্ন ধরনের প্রাইম অ্যাপ্লিকেশনে রোজ যৌনতায় ভরা কোন না কোন ওয়েব সিরিজ রিলিজ হয়ে চলেছে।

এখন “প্রাইম শর্টে” এমন একটি সাহসী ওয়েব সিরিজ রিলিজ করা হয়েছে, সেটি ঠান্ডার মধ্যেও উষ্ণতা অনুভব হবে। এখানে ওয়েব সিরিজটির কাহিনী হচ্ছে, একটি অন্ধ ছেলের সঙ্গে বাড়ির কাজের মেয়ের মধ্যে গড়ে ওঠা অবৈধ সম্পর্ক।

আরও পড়ুন -  Kolkata Municipality: বামফ্রন্টের প্রার্থী তালিকা ঘোষণার সাথে সাথেই নির্বাচনী প্রচার শুরু

ধনী ব্যবসায়ী বাবা অন্ধ ছেলের দেখাশোনা করার জন্য একজন কাজের মেয়ে রাখেন। তাকে দেখা শোনার জন্য। সেই কাজের মেয়ের সঙ্গে অল্প সময়ের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েন ওই অন্ধ যুবক।

এরপর প্রতি মুহূর্তে চলতে থাকে বেড সিন। সাহসী এই ওয়েব সিরিজের শেষের দৃশ্যে কি ঘটে তা জানতে হলে দেখে নিন “প্রাইম শর্টে” রিলিজ হওয়া ‘আন্ধা ধুন্দ’ নামের এই সাহসী ওয়েব সিরিজ।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img