32 C
Kolkata
Tuesday, May 14, 2024

Web Series: এবার OTT প্ল্যাটফর্মে রিলিস হল সাহসী ওয়েব সিরিজ রোমান্সের ভরপুর, ১৮+ হলে তবেই দেখবেন

দ্বিতীয়বার বিয়ে করেও শারীরিক সুখ থেকে বঞ্চিত যুবতী, তিনি শারীরিক সুখ পেতে কি করলেন? এখানে দেখানো হয়েছে।

Must Read

এখন নেটিজেনরা ডিজিটাল মার্কেটে সাহসী ওয়েব সিরিজ দেখতে বেশি উৎসাহ। বিশেষ করে যৌনতায় ভরপুর ওয়েব সিরিজ গুলো মুহূর্তের মধ্যে ভাইরাল হচ্ছে নেটদুনিয়ায়। করোনা মহামারির সময়ে যখন গোটা ফিল্ম ইন্ডাস্ট্রি থমকে দাঁড়িয়ে ছিল, তখন উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায় প্রায় রোজ কিছু না কিছু ওয়েব সিরিজ রিলিজ হয়েছিলো।

আরও পড়ুন -  Madhumita Sarcar: গোপন স্থানের ট্যাটু দেখালেন অভিনেত্রী মধুমিতা! কালো পোশাকে

সেই সময়ে দিন কাটাতে এই সমস্ত ওয়েব সিরিজের উষ্ণ স্রোতে গা ভাসিয়ে দেন নেটিজেনরা। এর ফলে বিনোদনের আরও নতুন দিগন্ত খুলে যায় সাধারণ মানুষের কাছে।

যার কারনে যৌ’তায় পরিপূর্ণ ওয়েব সিরিজগুলি চোখের পলকে লক্ষাধিক ভিউ অর্জন করে। ‘উল্লু’ বা ‘প্রাইম শট’- এর মত একাধিক ওটিটি প্ল্যাটফর্মে নিত্যদিন লঞ্চ হয়ে থাকে রগরগে হটনেসে ভরা একাধিক ওয়েব সিরিজ। এই সমস্ত ওয়েব সিরিজগুলি লাইন দিয়ে উপভোগ করেন সোশ্যাল মিডিয়ার ভক্তরা।

আরও পড়ুন -  রোমান্সে ভরপুর প্রতি মুহূর্তে, সম্পূর্ণ বিনামূল্যে সাহসী ওয়েব সিরিজ (Hot Web Series)

আজ একটি সাহসী ওয়েব সিরিজের খবর নিয়ে এসেছি, যেটি দেখতে হলে অবশ্যই ঘরের দরজা বন্ধ করতে হবে। নিজের থেকে বয়সে বড় ও বয়সে ছোট কারো সামনেও দেখতে পারবেন না এই ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

কানে হেডফোন ব্যবহার করে উত্তেজনাপূর্ণ এই ওয়েব সিরিজ দেখতে হবে। সম্প্রতি ডিজিটাল মার্কেট ডিজিমুভি প্লেক্সে মুক্তি পেয়েছে “পেয়াসী পুষ্পা” নামের এই সাহসী ওয়েব সিরিজটি। এখানে এক ডিভোর্সি যুবতীর শারীরিক চাহিদা মেটানোর গল্প রয়েছে। তিনি দ্বিতীয়বার বিয়ে করেও শারীরিক সুখ থেকে বঞ্চিত।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img