35 C
Kolkata
Wednesday, May 15, 2024

বড়দিন জমজমাট বাজার, শিলিগুড়িতে বিভিন্ন দোকান বাজারে দেখা যাচ্ছে কেকের সম্ভার

Must Read

নিজস্ব সংবাদদাতা, শিলিগুড়িঃ  বড়দিন জমজমাট বাজার।

আর মাঝে একটি দিন তারপরেই রয়েছে ক্রিসমাস বড়দিন। বড়দিন মানে কেক খাওয়া। আগামী সোমবার এ বছর ক্রিসমাস বড়দিন। প্রতিবছর কেকের সম্ভার নিয়ে বসেন ব্যবসায়ীরা। চলতি বছরেও তার ব্যতিক্রম হয়নি প্রতি বছরের মত এই বছরেও শিলিগুড়িতে বিভিন্ন দোকান বাজারে দেখা যাচ্ছে কেকের সম্ভার। কম দামি থেকে বেশি দামি সব রকম কেক রয়েছে।

আরও পড়ুন -  Rashifol: আজ ২৫শে ডিসেম্বর (৯ই পৌষ) শনিবার রাশিফল দেখুন

সাধারণত এই সময় কেকের চাহিদা অন্যান্য সময় তুলনায় অনেকটা বেশি থাকে। ৮ থেকে ৮০ সকলের পছন্দ কেক, বড়দিনের সেই পছন্দ যেন আরো বেড়ে যায়। এদিন সকাল থেকেই বিভিন্ন দোকানগুলিতে লক্ষ্য করা যাচ্ছে কেক কিনবার জন্য ক্রেতাদের আনাগোনা। ব্যবসায়ীদের মুখে ও হাসি ফুটেছে। সাধারণত অন্যান্য সময় তুলনায় এই সময় বেকারিতে অনেক বেশি পরিমাণে কাজ হয় প্রচুর কেক তৈরি করা হয় বড়দিন উপলক্ষে। শিলিগুড়িতে একাধিক বেকারই রয়েছে যার মধ্যে আর্য বেকারী, বেলা বেকারি, পাল বেকারি সহ আরো বেশ কয়েকটি বেকারই প্রথম সাড়ির মধ্যে পড়ে। এই বেকারির তৈরি কেক শুধু শহরে নয় পাহাড়েও যায় বড়দিনের সময়। মোটের উপর বড়দিন উপলক্ষে শিলিগুড়িতে জমে উঠেছে কেকের বাজার।

আরও পড়ুন -  FBI: কোভিড-১৯ ছড়িয়েছে সম্ভবত চীনা ল্যাব থেকেইঃ এফবিআই প্রধান

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img